নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে জাতীয় আদিবাসী পরিষদের জন্মষ্ঠমী উদযাপন

নাটোরে জাতীয় আদিবাসী পরিষদের জন্মষ্ঠমী উদযাপন

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া
বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে নাটোরের বাগাতিপাড়ায় ভগবান শ্রী কৃষ্ণের জন্মষ্ঠমী পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকাল ১১টার দিকে জাতীয় আদিবাসী পরিষদ বাগাতিপাড়া শাখার আয়োজনে বাগাতিপাড়া শ্রী দূর্গা মন্দির থেকে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মন্দিরে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় অংশ নেন স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

শোভাযাত্রা শেষে স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এই অনুষ্ঠানে একাত্বতা ঘোষণা করে বলেন, সবাই সকল ভেদাভেদ ভুলে জাতিগত দ্বন্দের উর্দ্ধে থেকে দেশের উন্নয়নকে আরো এগিয়ে নিয়ে যেতে পারি এই হোক শ্রীকৃষ্ণের শুভ জন্মষ্ঠমীতে একমাত্র চাওয়া। পরে মন্দির প্রাঙ্গনে সংগঠনটির বাগাতিপাড়া উপজেলা শাখার সভাপতি সত্যেন্দ্রনাথ বাগদীর সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় আদিবাসী পরিষদ নাটোর জেলা শাখার সভাপতি প্রদীপ লাকড়া, সাধারণ সম্পাদক সাংবাদিক কালিদাস রায়, সহ সভাপতি বিমল লোহার, কমল বাগদী, মলিন বাগদীসহ অন্যান্যরা। পরে উপস্থিত সকলের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।

আরও দেখুন

ঈদের পরদিনই পরিচ্ছন্ন শহর পাবেনরাজশাহী মহানগরবাসী ঃ রাসিক মেয়র লিটন\

নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ১৭ জুন ২০২৪বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের …