বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ছাতনী ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

নাটোরে ছাতনী ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে নাটোর সদর উপজেলার ১নং ছাতনী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত পন্ডিতগ্রাম ইউনিয়ন পরিষদ চত্বরে এই ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে সম্মেলনস্থলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি।

স্বতস্ফুর্ত ভাবে বিভিন্ন ওয়ার্ড থেকে দলের কয়েক হাজার নেতা-কর্মী দলে দলে এসে সম্মেলনে যোগ দেয়। এতে দলীয় নেতা কর্মীদের স্বতফুর্ত অংশগ্রহন আর উৎসাহ উদ্দীপনায় সম্মেলনটি নাটোরের ইতিহাসে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করে। পরে সম্মেলনের কার্যক্রম শুরু হয়।

ছাতনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুলাল সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, অধ্যাপক শামসুল ইসলাম, যুগ্ম সাধরণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, সাংগঠনিক সম্পাদক এড. মালেক শেখ, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপদপ্তর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম সহ অন্যান্যে নের্তৃবৃন্দ।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগ সাধরণ সম্পাদক অধ্যাপক আনোয়ার হোসেন আনু। সম্মেলনে সর্বসম্মতিক্রমে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি নির্বাচিত করা হয়। ইউনিয়ন কমিটিতে দুলাল সরকারকে সভাপতি ও দেলোয়ার হোসেন দুলাল মোল্লাকে সাধারণ সম্পাদক করে পুনরায় ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি নির্বাচিত করা হয়।

এরপর পর্যায়ক্রমে ইউনিয়নের ১নং ওয়ার্ডে মোঃ দেলোয়ার হোসেন প্রধানকে সভাপতি ও সানিউল ইসলাম শামীমকে সাধারণ সম্পাদক, ২নং ওয়ার্ডে আক্কাস আলী শাহকে সভাপতি ও গফুর বকাউলকে সাধারণ সম্পাদক, ৩নং ওয়ার্ডে মোঃ আমিনুল ইসলাম বিপ্লবকে সভাপতি ও গোলাম মোস্তফা ঠান্ডুকে সাধারণ সম্পাদক, ৪নং ওয়ার্ডে আবু হানিফ খোকনকে সভাপতি ও আব্দুর রাজ্জাক বাচ্চুকে সাধারণ সম্পাদক, ৫নং ওয়ার্ডে হাতেম আলী শেখকে সভাপতি ও রাশিদুল ইসলাম বাবলুকে সাধারণ সম্পাদক, ৬নং ওয়ার্ডে আবু তাহেরকে সভাপতি ও আবু হানিফকে সাধারণ সম্পাদক, ৭নং ওয়ার্ডের আব্দুল মান্নান সরদারকে সভাপতি ও নাসির উদ্দিনকে সাধারণ সম্পাদক, ৮নং ওয়ার্ডে বেলায়েত হোসেনকে সভাপতি ও বাবু পাটোয়ারীকে সাধারণ সম্পাদক, ৯নং ওয়ার্ডে নূরুল ইসলাম নূরু ব্যাপারীকে সভাপতি ও আব্দুর রহমানকে সাধারণ সম্পাদক করে স্বস্ব ওয়ার্ডের কমিটি গঠন করা হয়।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …