নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরে চাঞ্চল্যকর কৃষক হত্যার খুনীদের ফাঁসির দাবি

নাটোরে চাঞ্চল্যকর কৃষক হত্যার খুনীদের ফাঁসির দাবি

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের গুরুদাসপুরের নওপাড়া গ্রামের চাঞ্চল্যকর কৃষক বাবলু সাকিদার হত্যা মামলার দুই আসামীর একজনকে চার্জশীট থেকে বাদ দেয়ায় তীব্র প্রতিবাদ এবং আসামীদের দ্রুত ফাঁসির দাবি জানিয়েছেন নিহতের স্বজন ও এলাকাবাসী। শনিবার বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান তারা। এ সময় নিহত বাবলু সাকিদারের স্ত্রী, তিন ছেলে, পুত্রবধু ও প্রতিবেশীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, গত ২০২১ সালের ২৮ মার্চ জমি নিয়ে দ্বন্দ্বে নওপাড়া গ্রামের কেফাতুল্লাহ’র ছেলে আনোয়ার হোসেন ও আয়নাল হক প্রতিবেশি কৃষক বাবলু সাকিদারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। পরদিন নিহতের ছেলে লোকমান বাদি হয়ে তাদের দুজনকে আসামী করে হত্যা মামলা করেন। পরে পুলিশ আদালতে আয়নাল হককে বাদ দিয়ে শুধুমাত্র আনোয়ার হোসেনকে আসামী চার্জশীট দাখিল করেন। এ ঘটনায় বাদী পক্ষ আদালতে নারাজি আবেদন করলেও সুষ্ঠু বিচার না পাওয়া নিয়ে শঙ্কিত হয়ে পড়েছেন।

অপরদিকে, আসামী আনোয়ার হোসেন জামিনে বেরিয়ে এসে বাদী পক্ষকে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিচ্ছে। তাদের অব্যাহত হুমকির মুখে থানায় জিডি করেও বাদীপক্ষ চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন। এ অবস্থায় পুনরায় তদন্তের মাধ্যমে অভিযুক্ত আয়নাল হককে চার্জশীটভুক্ত করাসহ বাবলু হত্যার অভিযোগে দুই আসামীর ফাঁসি ও তাদের জীবনের নিরাপত্তা বিধানের জন্য মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীসহ প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন তারা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহতের ছোট ছেলে মোঃ আব্দুল কাদের। এ সময় অন্যান্যের মধ্যে নিহতের স্ত্রী হাজেরা বিবি, ছেলে লোকমান হোসেন ও হযরত আলী, ভাই নান্নু মিয়া ও পুত্রবধু শাহীনুর খাতুনসহ প্রতিবেশীরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …