বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / খেলা / নাটোরে অনুর্ধ্ব-১৬ দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠিত

নাটোরে অনুর্ধ্ব-১৬ দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
নাটোরে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ও গ্রীন একাডেমি উচ্চ বিদ্যালয়ের সহযোগিতায় উপজেলা পর্যায়ের দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আওতায় অনুর্ধ্ব-১৬ বালক ও বালিকাদের মধ্যে এই দাবা প্রতিযোগিতা- ২০১৯ অনুষ্ঠিত হয়।

শনিবার দুপুরে এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গ্রীণ একাডেমী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডভোকেট কামরুল ইসলাম এর সভাপতিত্বে আয়োজিত পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার ও সনদ বিতরণ করেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রীণ একাডেমী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা খাতুন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নাটোর জেলা ক্রীড়া অফিসার আ.ফ. মুহাম্মদ ওবায়দুল হক। এসময় উপস্থিত ছিলেন বনলতা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষকমন্ডলী ও ছাত্র/ছাত্রীবৃন্দ।

উল্লেখ্য, দাবা প্রতিযোগিতায় বালক বিভাগে চ্যাম্পিয়ন হয় গ্রীণ একাডেমী উচ্চ বিদ্যালয়ের রাশিদ শিহাব ও রার্নাসআপ হয় মহারাজা জে এন উচ্চ বিদ্যালয়ের বাঁধন রায়। বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয় বনলতা বালিকা উচ্চ বিদ্যালয়ের মোছাঃ উম্মে ওয়াজহিয়া জাহান কেয়া ও গ্রীণ একাডেমী উচ্চ বিদ্যালয়ের আতিয়া ফারিহা রার্নাসআপ হয়।

আরও দেখুন

লালপুরে পুলিশের অভিযানে আটক- ৯

নিজস্ব প্রতিবেদক, লালপুর:নাটোরের লালপুরে পুলিশের অভিযানে গ্রেফতারী পরোয়ানায় এক ও মাদক সহ চুরি মামলায় অভিযুক্ত …