শুক্রবার , অক্টোবর ৭ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে গৃহবধু সখিনা হত্যার দায়ে স্বামী আফছারের মৃত্যুদণ্ড

নাটোরে গৃহবধু সখিনা হত্যার দায়ে স্বামী আফছারের মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিবেদক
নাটোরে গৃহবধু সখিনা হত্যার দায়ে স্বামী আফছার উদ্দিনের মৃত্যুদন্ডাদেশ  দিয়েছে ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ আদালত । আজ বৃহস্পতিবার নাটোরের ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ  আদালতের বিচারক মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক বেলা সাড়ে ১২ টার দিকে এই আদেশ দেন। এ সময় অভিযুক্ত আফছার উদ্দিন আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ১৬ আগস্ট নাটোর সদর উপজেলার লক্ষিপুর গ্রামের নিজ বাড়ি থেকে আফছার উদ্দিন তার অসুস্থ স্ত্রী সখিনাকে চিকিৎসা করানোর নাম করে বাড়ী থেকে বের হয়। এর পর ২৮ আগস্ট আফছার উদ্দিন বাড়িতে একা ফিরে এলে বাড়ির লোকজনের চাপের মুখে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে সে। এ ব্যাপারে নিহত সখিনার ভাই দেওয়ান আলী বাদী হয়ে আফছার উদ্দিনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ আফছার উদ্দিনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করে।

জিজ্ঞাসাবাদে আফছার উদ্দিন স্বীকার করে যে, তার সাথে বনিবনা না হওয়ায় সে তার স্ত্রীকে হত্যা করেছ। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী কৈগাড়ি কেষ্টপুর গ্রামের একটি পাট ক্ষেত থেকে সখিনার কঙ্কাল উদ্ধার করে। পরে এ ঘটনায় পুলিশ তদন্ত শেষে  এবং এ ব্যপারে তদন্ত শেষে পুলিশ অভিযুক্ত আফছার উদ্দিনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে।

মামলাটি বিচারের জন্য আদালতে এলে বিচারক সাক্ষ্যপ্রমাণ গ্রহন শেষে  অভিযুক্ত আফছার উদ্দিনের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমানিত হওয়ায় তার বিরুদ্ধে মৃত্যুদন্ডাদেশ প্রদান করেন।

আরও দেখুন

ঈশ্বরদীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:ঈশ্বরদীর  মুলাডুলী ইউনিয়নের নিকরহাটা গ্রামে  রায়হান মোল্লা (২২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ …