বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে কৃষকের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যাকান্ড

নাটোরে কৃষকের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যাকান্ড


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে একটি লেবু বাগান থেকে আব্দুল মোবারক (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। নাটোর সদর উপজেলার বিপ্রহালসা এলাকা থেকে আজ ৪ নভেম্বর শনিবার সকাল দশটার দিকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। মোবারক ওই এলাকার মৃত আব্দুল মোয়াজ্জেম এর ছেলে। তবে পরিবারের দাবি জমি জমা নিয়ে বিরোধের জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আব্দুল মুবারক ও প্রবাসী আব্দুল খালেক দুই ভাইয়ের জমি নিয়ে অনেকদিন থেকে বিরোধ চলছিল। বিদেশ থেকে ফিরে আব্দুল খালেক তার ভাই মোবারক ও তার স্ত্রী সন্তানদেরকে মারপিট করে। সম্প্রতি চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে আসে তারা। পরে আজ সকালে বাড়ির পাশের লেবুর বাগান থেকে আব্দুল মোবারক এর মরদেহ উদ্ধার করা হয়। মোবারকের পরিবারের দাবি পারিবারিক বিরোধে তাকে হত্যা করা হয়েছে। তবে যাদের বিরুদ্ধে অভিযোগ সেই ভাইকে বাড়িতে পাওয়া যায়নি।

এদিকে নাটোর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন জানান, মৃতদেহের শরীরে কোথায় আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে এটা হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু তা তদন্ত না শেষ করে বলা যাচ্ছে না। আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি। 

আরও দেখুন

সৌরবিদ্যুৎ উৎপাদন করবে সৌদি অ্যাকোয়া

‘সৌদি কোম্পানি অ্যাকোয়া পাওয়ারের এক হাজার মেগাওয়াট পর্যন্ত সৌরবিদ্যুৎ স্থাপনের আগ্রহ প্রশংসার যোগ্য। বাংলাদেশ নানাভাবে …