নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে কুড়িয়ে পাওয়া ২৫ লাখ টাকা ফেরত দিলেন ট্রাকচালক

নাটোরে কুড়িয়ে পাওয়া ২৫ লাখ টাকা ফেরত দিলেন ট্রাকচালক


নিজস্ব প্রতিবেদক:
গাজীপুরে রাস্তায় ২৫ লাখ টাকা কুড়িয়ে পেয়ে তা ফেরত দিয়ে সততার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন নাটোরের এক ট্রাকচালক। তিনি ঢাকা থেকে নাটোরে আসার পথে গাজীপুরের রাস্তায় টাকা ভর্তি ব্যাগটি কুড়িয়ে পান। টাকা পাওয়ার পর পরই তিনি জরুরী সেবা ৯৯৯ নম্বরে কল দিয়ে বিষয়টি জানান। পরে নাটোরে এসে নিজ উদ্যোগে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদের কাছে টাকা জমা দেন। সংবাদ পেয়ে টাকার মালিক এসে গতকাল রবিবার দুপুরে পুলিশের উপস্থিতিতে টাকাগুলো বুঝে নেন। ট্রাকচালকের নাম শাহ নেওয়াজ। তিনি নাটোর শহরের উত্তর পটুয়াপাড়ার জাফর উল্লাহর ছেলে।

শাহ নেওয়াজ জানান, তিনি ঢাকা থেকে নাটোরে ফেরার পথে গাজীপুর এলাকায় ২৫ লাখ টাকাসহ একটি ব্যাগ পান। তারপর অনেক খোঁজাখুঁজি করে মালিককে না পেয়ে জরুরী সেবা নম্বর ৯৯৯ এবং নাটোর সদর থানার ওসিকে বিষয়টি জানান।

সদর থানার ওসি নাছিম আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, গাজীপুরের কাপাসিয়া উপজেলার বারইগাঁও গ্রামের লেহাজ উদ্দিনের ছেলে লিটন মিয়া গত ২৯ এপ্রিল সকাল ৮টা ২০ মিনিটে মোটরসাইকেলে গাজীপুর চৌরাস্তায় নিজ ব্যবসাপ্রতিষ্ঠানে যাচ্ছিলেন। পথে ২৫ লাখ টাকাসহ ব্যাগ পড়ে যায়। ওই পথ দিয়ে নাটোর শহরের উত্তর পটুয়াপাড়ার শাহ নেওয়াজ ট্রাক চালিয়ে আসার সময় ব্যাগটি পান। মালিক খুঁজে না পেয়ে নাটোরে ফিরে পুলিশকে বিস্তারিত জানান। এরপর পুলিশ সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করে। অবশেষে রবিবার দুপুরে ওই টাকা যাচাই শেষে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …