নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে কাফুরিয়া ইউনিয়ন আওয়মী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নাটোরে কাফুরিয়া ইউনিয়ন আওয়মী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
মঙ্গলবার নাটোর সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আওয়মী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উক্ত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল।

কাফুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারমান ইলিয়াস হোসেনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, অধ্যাপক শামসুল ইসলাম, যুগ্ম সাধরণ সম্পাদক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শরিফুল ইসলাম রমজান, যুগ্ম সাধরণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, সাংগঠনিক সম্পাদক এড. মালেক শেখ, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপদপ্তর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান আলমগীর, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিউটি আহমেদ সহ অন্যান্যে নের্তৃবৃন্দ। অনুষ্ঠানে সঞ্চালনা করেন জেলা যুবলীগ সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব ।

কাউন্সিলের শুরুতে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি। স্বতস্ফুর্ত ভাবে বিভিন্ন ওয়ার্ড থেকে দলের কয়েক হাজার নেতা-কর্মী দলে দলে এসে সম্মেলনে যোগ দেয়। এতে দলীয় নেতা কর্মীদের স্বতফুর্ত অংশগ্রহন আর উৎসাহ উদ্দীপনায় সম্মেলনটি নাটোরের ইতিহাসে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করে। পরে সম্মেলনের কার্যক্রম শুরু হয়।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি নির্বাচিত করা হয়। ইউনিয়ন কমিটিতে মোঃ ইলিয়াস হোসেনকে সভাপতি ও আফজাল হোসেনকে সাধারণ সম্পাদক করে একটি ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি নির্বাচিত করা হয়।

এরপর পর্যায়ক্রমে ইউনিয়নের ১নং ওয়ার্ডে মোঃ জালাল উদ্দিনকে সভাপতি ও আবুল হোসেনকে সাধারণ সম্পাদক, ২নং ওয়ার্ডে বাচ্চু মিয়াকে সভাপতি ও খাদেমুল ইসলাম বিবিএকে সাধারণ সম্পাদক, ৩নং ওয়ার্ডে মোঃ মোতাহার হোসেনকে সভাপতি ও মেহেদি হাসানকে সাধারণ সম্পাদক, ৪নং ওয়ার্ডে হাকিম আলী শাহকে সভাপতি ও শেখ আব্দুল মতিনকে সাধারণ সম্পাদক, ৫নং ওয়ার্ডে মোঃ আব্দুল খালেককে সভাপতি ও আলাল উদ্দিন আলালকে সাধারণ সম্পাদক, ৬নং ওয়ার্ডে শরীফুল ইসলামকে সভাপতি ও মনোয়ার পারভেজ মুন্নাকে সাধারণ সম্পাদক, ৭নং ওয়ার্ডের আবুল কাশেমকে সভাপতি ও কহির উদ্দিনক সাধারণ সম্পাদক, ৮নং ওয়ার্ডে লুৎফর রহমানকে সভাপতি ও জয়নাল আবেদিনকে সাধারণ সম্পাদক, ৯নং ওয়ার্ডে তরিকুল ইসলামকে সভাপতি ও নজরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে স্বস্ব ওয়ার্ডের কমিটি গঠন করা হয়।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …