রবিবার , জানুয়ারি ১৬ ২০২২
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / নাটোরে করোনায় আক্রান্ত চিকিৎসকের বাড়ি লকডাউন

নাটোরে করোনায় আক্রান্ত চিকিৎসকের বাড়ি লকডাউন

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরে করোনায় আক্রান্ত চিকিৎসকের বাড়ি লকডাউন করা হয়েছে। তিনি নাটোর আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার (অল্টারনেটিভ মেডিসিন) হিসেবে কর্মরত ছিলেন। তিনি নাটোর শহরের বলারিপাড়া এলাকার বাসিন্দা।

চারদিন আগে পরীক্ষার জন্য নমুনা দিলে বুধবার(২৯শে এপ্রিল) রাতে তার পজিটিভ রিপোর্ট আসে। বুধবার(২৯শে এপ্রিল) রাতে রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি বিভাগ থেকে প্রেরিত ফলাফলে জানানো হয় ওই চিকিৎসক করোনা পজিটিভ। নাটোর সিভিল সার্জনের কার্যালয় বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে, রাতে রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি বিভাগ থেকে রিপোর্ট পাওয়ার পর ওই চিকিৎসকের সাথে স্বাস্থ্য বিভাগ সহ জেলা ও পুলিশ প্রশাসন তার সাথে তার বলারিপাড়ার বাসভবনে যোগাযোগ করে করোনা পজেটিভ রিপোর্টের কথা জানালে তিনি সুস্থ্য রয়েছেন বলে জানান।

নাটোর সদর হাসপাতালরে সহকারী পরিচালক ডাঃ আনছারুল হক নারদ বর্তাকে জানান, ওই চিকিৎসক সহ কয়েকজন ডাক্তার ও স্বাস্থ্য কর্মী আত্মসন্তুষ্টির জন্য কদিন আগে পরীক্ষার জন্য নমুনা দেন। সকলের রেজাল্ট নেগেটিভ আসলেও তার পজেটিভ আসে। তিনি সুস্থ্য রয়েছেন এবং তার কোন ধরনের সমস্যা নেই।

জেলা সিভিল সার্জন কাজী মিজানুর রহমান বলেন, যেহেতু নমুনায় পজেটিভ তাই ওই চিকিৎসককে কোয়ারেন্টাইনে রাখাসহ তার বাড়ি লকডাউন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে সংশ্লিষ্ট পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

উৎসব মুখর পরিবেশে নাটোর ও বাগাতিপাড়া পৌরসভায়এই প্রথম ইভিএম পদ্ধতিতে চলছে ভোট গ্রহণ

নিজস্ব প্রতিবেদক:উৎসব মুখর পরিবেশে নাটোর ও বাগাতিপাড়া পৌরসভায় এই প্রথম ইভিএমপদ্ধতিতে চলছে ভোট গ্রহণ। আজ …