শুক্রবার , ফেব্রুয়ারি ৩ ২০২৩
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে এ পর্যন্ত ৩৮ ডেঙ্গুরোগী সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছে

নাটোরে এ পর্যন্ত ৩৮ ডেঙ্গুরোগী সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছে

নিজস্ব প্রতিবেদক
নাটোর আধুনিক সদর হাসপাতালে ১ জন মহিলাসহ মোট ৮ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছে। রবিবার বেলা ১১ টা পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী এই আট জন রোগী হাসপাতালে ভর্তি ছিল। ডেঙ্গু সনাক্ত হওয়ায় এ পর্যন্ত নাটোর আধুনিক সদর হাসপাতালে ৪৬ জন রোগী ভর্তি হয়ে চিকিৎসা সেবা নিতে এসেছেন।

হাসাপাতালের তত্বাবধায়ক ও সিভিল সার্জন আজিজুল ইসলাম নারদ বার্তাকে এ তথ্য জানান। তিনি আরও জানান এদের মধ্যে ৩৮ জন চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে গেছেন। এদের সবাই ঢাকা থেকে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে সুখের বিষয় যে, এই হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের মধ্যে কেউই মৃত্যুবরণ করেনি। এমনকি এদের প্রায় প্রত্যেকেই ডেঙ্গুর প্রাথমিক পর্যায়ের রোগী ছিলেন।

নাটোর সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাহবুবুর রহমান নারদ বার্তা’র প্রতিবেদককে জানান, জরুরি সেবা প্রদানের জন্য স্বাস্থ্য বিভাগ থেকে সংশ্লিষ্ট সবার ছুটি বাতিল করা হয়েছে। বিধায় সকল ডাক্তার নার্স থেকে শুরু করে চিকিৎসা সেবা বিভাগের সবাই চিকিৎসা দিতে সতর্কাবস্থায় রয়েছেন। যদিও আজ সকালে হাসপাতাল ঘুরে দেখা গেছে প্রায় সবগুলো বিভাগে রোগীর সংখ্যা অত্যন্ত কম। এমনকি অন্যান্য দিনের মতো বহিঃবিভাগেও তেমন একটা রোগীর চাপ নাই, ফলে হাসপাতাল অনেকটা ফাঁকা।

আরও দেখুন

বনপাড়া ল্যাবরেটরী স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বড়াইগ্রামের বনপাড়া ল্যাবরেটরী স্কুলে শুক্রবার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত …