বৃহস্পতিবার , ফেব্রুয়ারি ২২ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে আয়কর আইনজীবী সমিতির নির্বাচন ২৩ জানুয়ারি
নাটোর আয়কর আইনজীবী সমিতির নির্বাচন কমিশনার এডভোকেট আলী নেওয়াজ বিন্টু -নারদ বার্তা

নাটোরে আয়কর আইনজীবী সমিতির নির্বাচন ২৩ জানুয়ারি

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরে আয়কর আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির ‘বার্ষিক নির্বাচন-২০২০’ অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৩ জানুয়ারী বৃহষ্পতিবার। ইতোমধ্যে নির্বাচনী আচরণবিধি ঘোষণা করা হয়েছে। নির্বাচন কমিশনার এডভোকেট আলী নেওয়াজ বিন্টু স্বাক্ষরিত এক চিঠিতে এসব জানানো হয়েছে। নাটোরের কানাইখালিস্থ আয়কর ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এডভোকেট আলী নেওয়াজ নারদ বার্তাকে জানান, ২৩ জানুয়ারি অনুষ্ঠিতব্য আয়কর আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির ‘বার্ষিক নির্বাচন’ এ সর্বমোট ১৫টি মনোনয়ন পত্র বিক্রি হয়েছে, জমা পড়েছে মোট ১১টি। এর মধ্যে সভাপতি পদে ৩টি এবং সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ২টি করে মনোনয়ন পত্র জমা পড়েছে। এছাড়াও সহ-সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ, গ্রন্থাগার ও সাংস্কৃতিক সম্পাদক এবং নিরীক্ষক সম্পাদক পদে ১টি করে মনোনয়ন পত্র জমা পড়েছে। কার্যনির্বাহী সদস্য পদে কোন মনোনয়ন পত্র বিক্রি করা হয়নি বলে জানান আলী নেওয়াজ বিন্টু।

উক্ত নির্বাচনে সহযোগী কমিশনার হিসেবে নিযুক্ত হয়েছেন এডভোকেট সাইদুল ইসলাম এবং এডভোকেট সুফি মোঃ মমতাজ রায়হান (সিনা)। ২৩ জানুয়ারি অনুষ্ঠিতব্য এই নির্বাচনে সকল প্রার্থী আচরণবিধি মেনে নিয়মতান্ত্রিক ও গ্রহণযোগ্য উপায়ে সুষ্ঠুভাবে অংশগ্রহণ করবেন বলে আশা প্রকাশ করেন নির্বাচন কমিশনার আলী নেওয়াজ বিন্টু।

উল্লেখ্য, ২৩ জানুয়ারি ২০২০ বৃহষ্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন।

আরও দেখুন

নাটোরে ব্যতিক্রমী একদিনের পথ বইমেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: ‘ ’লেখক পাঠক বই, একত্রিত হই’ এই শ্লোগান নিয়ে নাটোরে ষষ্ঠ বারের মত …