নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে আমজাদ খান চৌধুরী মেমোরিয়াল হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প

নাটোরে আমজাদ খান চৌধুরী মেমোরিয়াল হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প

নিউজ ডেস্ক:
মহান বিজয় দিবস উপলক্ষে নাটোরে অবস্থিত আমজাদ খান চৌধুরী মেমোরিয়াল হাসপাতালে সর্বসাধারণের জন্য ‘ফ্রি মেডিকেল ক্যাম্প’ অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী এই আয়োজনে প্রায় ৫ শতাধিক মানুষকে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়’।

নাটোর সদরের চাঁদপুরে আমজাদ খান চৌধুরী মোমোরিয়াল হাসপাতালে বুধবার সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ফ্রি এই মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব কর্পোরেট ব্র্যান্ড নুরুল আফসার বলেন, মহান বিজয় দিবসের দিন প্রাণ-আরএফএল গ্রুপ সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সাধারণ মানুষের জন্য এই ক্যাম্পের আয়োজন করে। ক্যাম্পে সব শ্রেণীর মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহন আমাদের অনুপ্রাণিত করেছে। আগামীতে এই ধরণের কার্যক্রম আরও অনুষ্ঠিত হবে বলে তিনি জানান।

আমজাদ খান চৌধুরী মেমোরিয়াল হাসপাতালের সমন্বয়কারী ডা. রাজিব উল ইসলাম বলেন, বিজয় দিবস উপলক্ষ্যে আমজাদ খান চৌধুরী মেমোরিয়াল হাসপাতালে সব ধরনের প্যাথলোজিক্যাল টেষ্টে ৩২ শতাংশ ছাড় দেওয়া হয়। এছাড়া ইউরিন, ডায়বেটিস ও ’হেপাটাইটিস বি’ এই তিনটি পরীক্ষা বিনামুল্যে করা হয়।

শিশু, মেডিসিন, নিউরোলজি, নাক কান গলা, ইউরোলজি, গাইনি বিশেষজ্ঞসহ ১০ জন ডাক্তার এই মেডিকেল ক্যাম্পে রোগী দেখার কাজে নিয়োজিত ছিলেন।

আরও দেখুন

বড়াইগ্রামে ইউসিসিএ লি.এর চেয়ারম্যান নির্বাচিত হলেন ওয়াজেদ আলী 

নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম (নাটোর)  নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গতকাল বৃহষ্পতিবার ব্যালেট পেপারের মাধ্যমে স্ষ্ঠু,সুন্দর ও শান্তিপূর্ণ …