বৃহস্পতিবার , ডিসেম্বর ১ ২০২২
নীড় পাতা / Uncategorized / নাটোরে আওয়ামী যুবলীগের নেতাকর্মীদের উপরে প্রতিপক্ষের হামলায় আহত ৪

নাটোরে আওয়ামী যুবলীগের নেতাকর্মীদের উপরে প্রতিপক্ষের হামলায় আহত ৪

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে আওয়ামী যুবলীগের নেতাকর্মীদের উপরে প্রতিপক্ষের হামলায় আহত ৪, গুরুতর তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আজ ১৩ মে শুক্রবার রাত আটটার দিকে নাটোর সদরের একডালা এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী যুবলীগ কর্মীরা জানায় আজ বিএনপি জামায়াতের নাশকতার বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ শেষে স্টেশন বাজার থেকে ফিরে যাবার সময় যুবলীগের অপর একটি পক্ষ তাদের উপরে আগ্নেয়াস্ত্র এবং দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। এদের মধ্যে আবুল মেম্বার এবং লিটনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপরদিকে যুবলীগ কর্মী আজিজুল এবং অপর একজন কে নাটোর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতরা জানান, স্থানীয় সংসদ সদস্যের সমর্থক ও বিএনপি-জামাত থেকে আসা যুবলীগ নামধারী ইউসুফ, কোয়েল এর নেতৃত্বে ১৫-১৬ জনের একটি সন্ত্রাসী দল তাদের উপরে হামলা চালায়। যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব জানান, দ্রুত সন্ত্রাসীদের বিরুদ্ধে না নেয়া হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। পুলিশ ঘটনাস্থল এবং নাটোর আধুনিক সদর হাসপাতালে গিয়ে অবস্থা পর্যবেক্ষণ করে।

উল্লেখ্য গতকাল একই গ্রুপ প্রতিপক্ষ যুবলীগ নেতা মাসুদ কে কুপিয়ে জখম করেছে। এ বিষয়ে থানায় মামলা হলেও পুলিশ এখনো পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

আরও দেখুন

নাটোরে পিতাকে শ্বাসরোধ করে হত্যা মামলায় ছেলের যাবজ্জীবন কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক:নাটোরের নলডাঙ্গায় পিতাকে শ্বাসরোধ করে হত্যা মামলায় ছেলেকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। এসময় …