বৃহস্পতিবার , আগস্ট ১৮ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে অভিযুক্ত শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি চাইলেন এমপি শিমুল
নাটোর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের আটককৃত শিক্ষক আব্দুর রহিম

নাটোরে অভিযুক্ত শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি চাইলেন এমপি শিমুল

নিজস্ব প্রতিবেদক
এবার খোদ নাটোর শহরের প্রাণকেন্দ্রের সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে উঠেছে ঐ বিদ্যালয়ের শিক্ষকের বিরুদ্ধে। সোমবার শিক্ষক আব্দুল হাকিমকে আটক করেছে পুলিশ। আটককৃত শিক্ষক রাজশাহীর মতিহার থানার কাকইলটিয়া এলাকার আব্দুল জব্বারের ছেলে।

অভিযুক্ত আব্দুল হাকিমের উপযুক্ত ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন এমপি শিমুল। সোমবার বিকেলে শিক্ষক আটকের খবর চারিদিকে ছড়িয়ে পড়লে একটি অনুষ্ঠানে উপস্থিত সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এক প্রতিক্রিয়ায় নারদ বার্তাকে জানান, এমন ঘৃন্য, জঘন্যতম অপরাধ যেই করুক তার উপযুক্ত ও দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিৎ।

জানা যায়, ২৫ আগস্ট, রোববার নাটোর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিষয়ের শিক্ষক আব্দুল হাকিম তৃতীয় শ্রেণীর এক শিক্ষার্থীকে জোর করে কপালে চুমু খায় এবং আপত্তিকর অবস্থায় জড়িয়ে ধরতে চায়। বাড়ীতে ফিরে ঐ শিক্ষার্থী তার বাবাকে  বিষয়টি জানালে তিনি রোববার ফোন করে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিনকে বিষয়টি জানান। প্রধান শিক্ষক সোমবার স্কুলে গিয়ে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। কিন্তু আজ সোমবার প্রধান শিক্ষক স্কুলে উপস্থিত না হয়ে ফোনে ফোনে। অভিভাবক আব্দুর রহিমের অভিযোগের প্রেক্ষিতে বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজনীন আখতারকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেন।

কিন্ত উক্ত শিক্ষার্থীর বাবা আব্দুর রহিম এতে সন্তুষ্ট না হয়ে এ ব্যাপারে থানায় অভিযোগ করলে পুলিশ সোমবার বিকেলে অভিযুক্ত শিক্ষক আব্দুল হাকিমকে আটক করে থানায় নিয়ে যায়।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছাত্রীর বাবার অভিযোগের প্রেক্ষিতে শিক্ষক আব্দুল হাকিমকে আটক করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে পলিসি ফোরামের উদ্যোগে গণশুনানি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:নাটোরে সরকারী সেবা সংক্রান্ত এক বিশেষ গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা প্রশাসক সম্মেলন …