শনিবার , অক্টোবর ১ ২০২২
নীড় পাতা / খেলা / নাটোরে অনুর্ধ্ব-১৬ স্কুল ফুটবল লীগের শুভ উদ্বোধন

নাটোরে অনুর্ধ্ব-১৬ স্কুল ফুটবল লীগের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
নাটোরে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায়” চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে”
“মাদক তাড়াও নাটোর বাঁচাও” এই শ্লোগান নিয়ে নাটোর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুর্ধ্ব-১৬ স্কুল ফুটবল লীগ-২০১৯ এর শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেল তিনটার দিকে শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে এই ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ। বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম, পৌর মেয়র উমা চৌধুরী জলি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল প্রমুখ।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে লালপুর উপজেলার শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় ও সিংড়া দমদমা পাইলট উচ্চ বিদ্যালয়। সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজ ২ এবং লালপুর শ্রীসুন্দরী উচ্চ বিদ্যালয় ১ গোলে প্রথমার্ধ শেষ করে। শেষ পর্যন্ত আরো এক গোল দিলে সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজ ৩-২গোলে লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় কে পরাজিত করে ।

জেলায় ১৬ টি স্কুল রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে এই খেলায় অংশগ্রহণ করবে।

আরও দেখুন

গুরুদাসপুরে আশিক হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:নাটোরের গুরুদাসপুরে বহুল আলোচিত আশিক শেখ (২৪) হত্যার প্রধান আসামী গ্রেফতারকৃত আশিক ইকবাল …