নীড় পাতা / খেলা / নাটোরে অনুর্ধ্ব-১৬ স্কুল ফুটবল লীগ ২০১৯ ফাইনাল শুক্রবার

নাটোরে অনুর্ধ্ব-১৬ স্কুল ফুটবল লীগ ২০১৯ ফাইনাল শুক্রবার

নিজস্ব প্রতিবেদক
“চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে, মাদক তাড়াও নাটোর বাঁচাও” এই শ্লোগান নিয়ে শুক্রবার অনুর্ধ্ব-১৬ স্কুল ফুটবল লীগ ২০১৯ ফাইনাল খেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। স্থানীয় শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে শুক্রবার বিকাল ৪টায় এই ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এর জন্যে প্রস্তুত খেলোয়ার এবং জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা। ফাইনাল খেলায় অংশগ্রহণ করবে। নাটোর মহারাজ জে এন স্কুল এন্ড কলেজ বনাম লালপুর শ্রী সুন্দরী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়।

উল্লেখ্য, জেলার ১৬ টি স্কুল এই টুর্নামেন্টে অংশ করে রাউন্ড রবিন লীগ পদ্ধতিতে খেলে। সর্বোচ্চ পয়েন্ট ধারী ৪ টি দল ফাইনালে উঠে। সেমিফাইনালে নাটোর মহারাজ জে এন স্কুল এন্ড কলেজ পারভিন পাবলিক উচ্চ বিদ্যালয়ের সাথে এবং লালপুর শ্রী সুন্দরী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ছাতনী উচ্চ বিদ্যালয়ের সাথে খেলে জয় লাভ করে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল নারদ বার্তাকে বলেন, ৪ বছর ধরে এই স্কুল ফুটবল সফলভাবে আয়োজন করে আসছে জেলা ক্রীড়া সংস্থা। এবারও সবার সহযোগিতায় অনুর্ধ্ব-১৬ স্কুল ফুটবল লীগ ২০১৯ সফলভাবে শেষ হবে বলে আমি আশাবাদী।

আরও দেখুন

বড়াইগ্রামে টিবিএস ক্রেতা সম্মেলন অনুষ্ঠিত

নিহস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম: নাটোরের বড়াইগ্রামে স্বনামধন্য মোটরসাইকেল কোম্পানি টিভিএস অটো বাংলাদেশ এর ক্রেতা সম্মেলন অনুষ্ঠিত …