বৃহস্পতিবার , আগস্ট ১৮ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে অগ্নিকান্ডে ৪টি বাড়ির ৫টি ঘরসহ ৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

নাটোরে অগ্নিকান্ডে ৪টি বাড়ির ৫টি ঘরসহ ৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

নিজস্ব প্রতিবেদক
নাটোরে অগ্নিকান্ডে ৪টি বাড়ির ৫টি ঘরসহ নগদ টাকা, কৃষি পণ্য, গবাদি পশু ও নগদ টাকা সহ সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে ৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে নাটোর সদর উপজেলার নেপালদিঘী গ্রামে এ ঘটনা ঘটে। প্রায় ঘন্টাব্যাপী চেষ্টায় গ্রামবাসী ফায়ারব্রিগেড সদস্যরা ঘটনাস্থলে পৌঁছার আগেই আগুন নিভিয়ে ফেলে। তবে ততক্ষনে সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।

নাটোর ফায়ারব্রিগেড কার্যালয়ের স্টেশন অফিসার আকতার হামিদ ও এলাকাবাসী জানায়, নেপালদিঘী গ্রামের হুসেন আলীর ছেলে জহিরের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তেই আগুন সব কয়টি ঘরে ছড়িয়ে পড়ে। পরে পল্লীবিদ্যুৎ অফিসে খবর দেওয়া পর তারা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করলে গ্রামবাসী মিলে আগুন নিয়ন্ত্রণে আনে। লোকেসান বুঝতে না পেরে তাদের ঘটনাস্থলে পৌঁছাতে দেরী হয় বলে ফায়ার ব্রিগেড সদস্যরা জানান। কিন্তু ততক্ষণে ঘরগুলোতে থাকা পরিধেয় বস্ত্র, আসবাবপত্র, চাল, ভুট্টা, রসুন, পাট, দুইটি ছাগল ও নগদ ৭৫ হাজার টাকাসহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। আগুনে নেপালদিঘী গ্রামের হোসেন আলী ও তার ৩ ছেলে জহির, মহির ও জসিমের ৪টি বাড়ির ৫টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। তারা এখন খোলা আকাশের নীচে বাস করছে।

হোসেন আলীসহ ভুক্তভোগিরা জানান, অগ্নিকান্ডে তাদের চার লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে। ফায়ার ব্রিগেড কর্মকর্তা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

আরও দেখুন

নাটোরে পলিসি ফোরামের উদ্যোগে গণশুনানি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:নাটোরে সরকারী সেবা সংক্রান্ত এক বিশেষ গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা প্রশাসক সম্মেলন …