বৃহস্পতিবার , জুলাই ১৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের হালসা ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

নাটোরের হালসা ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন মধ্য দিয়ে নাটোর সদর উপজেলার হালশা ইউনিয়নের আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এই কাউন্সিলের শুভ উদ্বোধন করেন নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জজ কোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ সহ-সভাপতি অধ্যাপক শামসুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস সহ জেলা উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। শুরুতেই প্রধান অতিথি ও সংসদ সদস্য শফিকুল ইসলামকে ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর স্বাধীনতা সংগ্রামে সহ সকল গণতান্ত্রিক আন্দোলনে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয় এবং এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।

নানা আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে বিকেলে নাটোর সদর উপজেলার ৭নং হালসা ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে সকল ওয়ার্ড এবং ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী তিন বছরের জন্য জহুরুল ইসলামসে সভাপতি এবং আব্দুল ওহাবকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে হালসা ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

আরও দেখুন

বড়াইগ্রামে ইউসিসিএ লি.এর চেয়ারম্যান নির্বাচিত হলেন ওয়াজেদ আলী 

নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম (নাটোর)  নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গতকাল বৃহষ্পতিবার ব্যালেট পেপারের মাধ্যমে স্ষ্ঠু,সুন্দর ও শান্তিপূর্ণ …