বৃহস্পতিবার , ডিসেম্বর ৮ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / নাটোরের হালসায় মাদক ব্যাবসায়ীকে পুলিশে সোপর্দ

নাটোরের হালসায় মাদক ব্যাবসায়ীকে পুলিশে সোপর্দ

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোর সদর উপজেলার হালসা ইউনিয়নের গোকুলনগর বাজার এর পাশ থেকে আজ সোমবার বিকেলে মাদক ব্যবসায়ী মোস্তফাকে আটক করে পুলিশে সোপর্দ করলেন পর পর দুই বার নির্বাচিত ৭ নং হালসা ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জনাব মোঃ জহুরুল ইসলাম প্রাং। গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার বিকেলে দিকে তিনি দলীয় নেতা-কর্মী ও গ্রাম-পুলিশকে দিয়ে অভিযান চালান গাঁজা, গাঁজার সরঞ্জাম ও ৩ টি মোবাইল ফোনসহ হাতে নাতে ধরে নাটোর সদর থানার পুলিশের হাতে সোপর্দ করেন। মাদক ব্যবসায়ী মোস্তফা দত্তপাড়ার ফতেংগাপাড়া গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মোস্তফাকে দীর্ঘদিন ধরে দত্তপাড়া, হালসা ও পৌর এলাকায় গাজা, ইয়াবা বড়ি সহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসা করে আসছে।

জহুরুল ইসলাম বলেন, মাদক মুক্ত হালসা ইউনিয়ন গড়তে আমি আমার নেতা কর্মীদের নিয়ে নিরলস পরিশ্রম করে যাচ্ছি। মাদক ব্যবসায়ীদের কোন ছাড় দেওয়া হবে না। হাতে গোনা কয়েকজন মাদক ব্যবসায়ীর ব্যক্তিগত লাভের জন্য আমাদের যুব সমাজকে ধ্বংস হতে দিতে পারি না। যুব সমাজকে রক্ষায় মাদক ব্যবসায়ী যে হোক বা যে পরিবারের সন্তানই হোক না কেন, তাদের কোন ছাড় দেওয়া হবে না। তারই অংশ হিসেবে আজকে মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশে সোপর্দ করলাম। আসুন আমরা সবাই মিলে এক সাথে মাদকের বিরুদ্ধে আওয়াজ তুলি,তাহলে বাঁচবে মানুষ,বাঁচবে পরিবার,বাঁচবে জাতি,বাঁচবে দেশ।

আরও দেখুন

বড়াইগ্রামে এনএটিপি-২ প্রকল্পের আওতায় প্রদর্শনী পুকুরে পোনা মাছ ও মৎস্য খাদ্য উপকরণ বিতরণ 

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরে বড়াইগ্রাম উপজেলা চত্বরে মৎস্য অধিদপ্তরের  আজ সকালে ১১টা দিকে  ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি …