রবিবার , জানুয়ারি ১৬ ২০২২
নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরের সিংড়া থেকে ঢাকা ফেরত ১৯ যাত্রী সহ চালক এবং ট্রাক আটক

নাটোরের সিংড়া থেকে ঢাকা ফেরত ১৯ যাত্রী সহ চালক এবং ট্রাক আটক

নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ
নাটোরের সিংড়া থেকে ঢাকা ফেরত ১৯ যাত্রী সহ চালক এবং ট্রাক আটক করেছে পুলিশ। শনিবার নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম এলাকা থেকে তাদের আটক করে ঝলমলিয়া হাইওয়ে পুলিশ। তারা সবাই গাজীপুর থেকে ওই ট্রাকে ফিরছিল।

ঝলমলিয়া হাইওয়ে ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজওয়ান আহমেদ জানান, গাজীপুর থেকে একটি ট্রাকে করে সিংড়া উপজেলার হোসেনপুর গ্রামের ১৯ জন যাত্রী আসে। তারা পুলিশের চোখ ফাঁকি দিয়ে ভেতর দিয়ে বিভিন্ন সরু রাস্তা ধরে পালিয়ে চৌগ্রামে আসে।

শনিবার সকাল সাড়ে নয়টার দিকে ঝলমলিয়া হাইওয়ে ফাঁড়ির একটি চেক পোস্টে তাদের গাড়ি থামানো হয়। এ সময় ট্রাকের ভেতরে ত্রিপল এর নিচে ১৯জন যাত্রীকে দেখতে পায় পুলিশ। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানুকে জানালে তিনি দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয় চেয়ারম্যানের ১৯জন যাত্রীকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন এ পাঠানোর নির্দেশ দেন। সেই সাথে ট্রাকের চালক কামরুল ইসলামকে চার হাজার টাকা অর্থদণ্ডাদেশ দেন। ট্রাক চালক কামরুল ইসলাম পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার সিদ্দিকুর রহমানের ছেলে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে হরিজনদের সঙ্গে মতবিনিময় করলেন পিকেএসফের এমডি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরায় হরিজন পল্লীতে সেখানকার বাসিন্দার সাথে মতবিনিময় করেছেন …