বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের সকল উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসায় একযোগে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন করলেন শিমুল এমপি

নাটোরের সকল উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসায় একযোগে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন করলেন শিমুল এমপি

নিজস্ব প্রতিবেদক
নাটোরে সদর উপজেলার সকল সরকারী ও বেসরকারী উচ্চ বিদ্যালয় এবং মাদ্রাসাসমূহে একযোগে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন করা হয়েছে। বুধবার বেলা ১১টায় নাটোরের কাপুড়িয়াপট্টিস্থ নববিধান উচ্চ বালিকা বিদ্যালয়ে এই উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করা হয়।

নাটোর সদর উপেজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তার বানুর সভাপতিত্বে অনুষ্ঠিত এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র উমা চৌধুরী জলি, সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান।

প্রধান অতিথি শফিকুল ইসলাম শিমুল এমপি ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন শেষে উপস্থিত সকল প্রধান শিক্ষক এবং শিক্ষার্থীদের ‍উদ্দেশ্যে এক বক্তব্যে বলেন, ‘১৯৪৭ এ দেশ ভাগের পর থেকে ’৫২ এর ভাষা আন্দোলন, ’৫৪ এর যুক্তফ্রন্ট নির্বাচন, ’৬২ এর শিক্ষা আন্দোলন, ’৬৬ এর ছয়দফা, ’৬৯ এর গণঅভ্যুত্থান, ‘৭০ এর নির্বাচন এবং ‘৭১ এর মুক্তিযুদ্ধের ঐতিহাসিক দলিল এই ‘বঙ্গবন্ধু কর্ণার’। শিক্ষকদের প্রতি শিমুল অনুুরোধ করে বলেন, আপনারা আপনাদের শিক্ষার্থীদেরকে নিয়মিত বঙ্গবন্ধু কর্ণারে নিয়ে যাবেন এবং তাদেরকে বাংলাদেশের সঠিক ও সত্য ইতিহাস জানার সুযোগ করে দেবেন।’

উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন নাটোরের আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …