বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / নাটোরের লালপুরে ৪০ কেজি গাঁজার গাছসহ ২ জন আটক

নাটোরের লালপুরে ৪০ কেজি গাঁজার গাছসহ ২ জন আটক

নিজস্ব প্রতিবেদক, লালপুর
নাটোরের লালপুর উপজেলার চরজাজিয়া বিলমারিয়া চর থেকে ৪০ কেজি গাঁজার গাছসহ শের মোহাম্মদ ওরফে হামান মণ্ডল(৪০) এবং আব্দুল কাদের খামারু(৩৫) নামের দুই জনকে আটক করেছে র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্প ইউনিট। বুধবার সন্ধ্যায় এক অভিযানে এদেরকে আটক করে র‌্যাব।

র‌্যাব জানায়, র‌্যাব-৫, রাজশাহী, সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি মোঃ রাজিবুল আহসান এর নেতৃত্বে একটি অপারেশন দল ৪ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টায় লালপুর উপজেলার চরজাজিয়া বিলমারিয়া চরে অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে ঐ এলাকা থেকে চল্লিশ কেজি গাঁজার গাছ, দুইটি মোবাইল ফোন, চারটি সিম কার্ড, একটি মেমোরী কার্ডসহ হামান মণ্ডল ও কাদের খামারুকে হাতেনাতে আটক করে। হামান মন্ডল রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার পলাশবাড়ি গ্রামের মৃত সাত্তার মণ্ডলের ছেলে এবং কাদের খামারু লালপুর উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের মৃত আব্দুল খামারুর ছেলে।

র‌্যাব আরও জানায়, জিজ্ঞাসাবাদে আটককৃত দুইজন দীর্ঘদিন যাবৎ অবৈধ গাঁজার গাছ উৎপাদন ও এর কাঁচা লতা, পাতা ও ফুল বিক্রয় করে আসছে বলে জনসমক্ষে অকপটে স্বীকার করেছে এবং এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …