শনিবার , ডিসেম্বর ১০ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / নাটোরের লালপুরে স্বাস্থ্য বিধি মানছে না মানুষ

নাটোরের লালপুরে স্বাস্থ্য বিধি মানছে না মানুষ

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
নভেল করোনা সংক্রমণ পরিস্থিতিতে স্বাস্থ্য বিধি মানছে না নাটোরের লালপুরের গোপালপুরের মানুষ ।  এ বিষয়ে স্থানীয় প্রশাসনের ভূমিকা নিরব দেখা যাচ্ছে । উপজেলার গোপালপুর বাজারের ও রেলগেট এলাকায় মঙ্গলবার সকালে মানুষের সমাগম চোখে পড়ে । সরকারী নির্দেশ মানছে না এসব মানুষ , অনেকেই জরুরী কাজ ছাড়াই বাহিরে এসে ঘুরা ফেরা করছেন । স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব বজায় রাখার বিষয়টি বাহিরে ঘোরা মানুষ গুলি মানছে না । 

গোপালপুর বাজারের মুদির ও কাঁচা মালের দোকান সহ ঔষধের দোকান গুলোতে ক্রেতাদের সমাগম বেশি দেখা যায় ।  দূরত্ব বজায় রাখা জন্য দোকান চত্বরে সাদা রঙের ৩ ফুট দুরে দুরে দাগে বৃত্ত দেওয়া হলেও ক্রেতারা তা মানছে না । এতে করোনা সংক্রমণ মানুষের মাঝে ছড়িয়ে পড়ার আশংকা দেখা দিয়েছে ।  এই বিষয়ে সচেতন মহল বলেন, স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে  এবিষয়ে তেমন তৎপরতা নাই । প্রশাসনের পক্ষ হতে জোরালো ভূমিকা পালন করতে হবে । তা ছাড়া এভাবে মানুষ চলা ফেরা করলে , করোনা সংক্রমণ মানুষের মাঝে ছড়িয়ে পড়ার আশংকা রয়েছে । 

এবিষয়ে লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি বলেন, বাজারে এখন এতো মানুষ কেন এসেছে ।  তিনি আরো বলেন, বিষয়টি আমরা দেখছি।

আরও দেখুন

লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, লালপুর: নাটোরের লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করেছে উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি। …