রবিবার , জানুয়ারি ১৬ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের লালপুরে লকডাউন মানছেনা মানুষ

নাটোরের লালপুরে লকডাউন মানছেনা মানুষ

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ

নভেল করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে নাটোরের লালপুরে স্থানীয় প্রশাসনের নাকের ডগায় সামাজিক দূরত্ব ও লকডাউন মানছেনা মানুষ । শুক্রবার সকালে উপজেলার গোপালপুর রেলগেট এলাকায় ও গোপালপুর কাঁচামালের সাপ্তাহিক হাটে মানুষের উপচে পড়া ভিড় দেখা যায় । মানুষ গুলো কেউ সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি ও লকডাউন মানছেনা ।

করোনা ভাইরাস ও সংক্রমণ পরিস্থিতিতে নাটোরের জেলা প্রশাসক শাহারিয়াজ ৩০ এপ্রিল তার লেখিত গণ বিজ্ঞপ্তিতে নাটোর জেলা সহ সকল উপজেলাকে লকডাউন ঘোষনা দেন । পরবর্তী নিদের্শ প্রদান না করা পর্যন্ত এই ঘোষনা অব্যাহিত থাকবে বলে জানা যায় । এই ঘোষনা সহ অন্য দিকে সরকার দেওয়া নির্দেশ মানছেনা লালপুর উপজেলার গোপালপুরের মানুষ । স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি অবহেলা কররে চলছে এই এলাকার মানুষ ।

এ ব্যপারে স্থানীয় প্রশাসনের নিরব ভূমিকা দেখা যাচ্ছে । এতে করোনা ভাইরাস ও সংক্রমণ মানুষের মাঝে ছড়িয়ে পড়ার আশংকা দেখা দিয়েছে ।

এ বিষয়ে সচেতন মহল বলেন, সামান্য দুরে উপজেলা স্থানীয় প্রশাসনের কার্যালয় । তাদের কোন তৎপরতা দেখা যাচ্ছেনা ।

তারা আরো বলেন, চাউল, ডাউল সহ নিত্যপণ্যর দাম দিন মূল্য বৃদ্ধ হয়ে যাচ্ছে । অথচ স্থানীয় প্রশাসনকে বাজার নিয়ন্ত্রনে মাঠেও দেখা যাচ্ছেনা , বিষয়টি খুবই দুঃখজনক ।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে হরিজনদের সঙ্গে মতবিনিময় করলেন পিকেএসফের এমডি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরায় হরিজন পল্লীতে সেখানকার বাসিন্দার সাথে মতবিনিময় করেছেন …