শুক্রবার , ফেব্রুয়ারি ৩ ২০২৩
নীড় পাতা / আইন-আদালত / নাটোরের লালপুরে ট্রেনের চোরাই তেলসহ আটক ৪

নাটোরের লালপুরে ট্রেনের চোরাই তেলসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক, লালপুর
নাটোরের লালপুরে ২৬৫০ লিটার ট্রেনের চোরাই ডিজেলসহ চান মিয়া, বিপুল, মিজাউল ও সাহেদুল নামে চারজনকে আটক করেছে র‌্যাব। গতকাল রাত সোয়া এগারোটার দিকে উপজেলার শ্রীরামগাড়ী এলাকা থেকে ঐ তেলসহ তাদের আটক করা হয়। আটককৃতরা নাটোর এবং পাবনা জেলার বাসিন্দা। 

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি রাজিবুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল নাটোর জেলার লালপুরের শ্রীরামগাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ১৩টি ড্রামে রক্ষিত সর্বমোট ২৬৫০ (দুই হাজার ছয়শত পঞ্চাশ) লিটার ট্রেনের চোরাই জ্বালানী ডিজেল, বিক্রয়লব্ধ নয় হাজার আটশত টাকা, একটি ব্যাটারীচালিত ইজি বাইকসহ আসামী চাঁন মিয়া, বিপুল শেখ, মিজাউল ইসলাম (২৮) ও সাহেদুল ইসলামকে হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে চোরাই জ্বালানী(ডিজেল) ব্যবসায়ীগণ জব্দকৃত জ্বালানী(ডিজেল) বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত ঘটনাস্থলে অবস্থান করছিল বলে উপস্থিত লোকজনের সম্মুখে স্বীকার করে। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে লালপুর থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

বনপাড়া ল্যাবরেটরী স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বড়াইগ্রামের বনপাড়া ল্যাবরেটরী স্কুলে শুক্রবার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত …