মঙ্গলবার , জানুয়ারি ২৫ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের লালপুরে এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ

নাটোরের লালপুরে এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
নাটোরের লালপুরে হাওয়া বেগম (৫৮) নামে এক বিধবা নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ করেছে তার পরিবারের সদস্যরা। রবিবার বিকেল পাঁচটার দিকে উপজেলার নুরুল্লাপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত হাওয়া বেগম একই এলাকার মৃত মক্কেল আলী শাহ্’র স্ত্রী।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার বিকেল চারটার দিকে প্রতিবেশী আলতাব শাহ্’র সাথে জমিজমা বিষয়ে ঝগড়া বাধে। এরই এক পর্যায়ে আলতাফ এবং তার ছেলে চঞ্চল বাঁশের লাঠি দিয়ে হাওয়া বেগম এর মাথায় আঘাত করে। এতে হাওয়া বেগম মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এখনো এ বিষয়ে কোনো মামলা দায়ের করা হয়নি।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা জানান, ঘটনার পর পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে লোকজনের সাথে কথা বলে ঝগড়াঝাটির সত্যতা পাওয়া যায়। কিন্তু তার মাথায় আঘাতের কোনো সত্যতা পাওয়া যায়নি।

উপস্থিত লোকজন পুলিশকে জানিয়েছে যে, হাওয়া বেগম টিউব ওয়েলের পাশে পড়ে গিয়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে মারা যায়। তিনি আরো জানান অধিকতর তদন্তের জন্য হাওয়া বেগমের মরদেহ নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তারপরে এটি অধিকতর তদন্ত করে হত্যা না দুর্ঘটনাজনিত মৃত্যু নির্ণয় পূর্ব মামলাটি রেকর্ড করা হবে।

আরও দেখুন

নলডাঙ্গায় মাদক সেবন করা অবস্থায় দুজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:নাটোরের নলডাঙ্গায় অবৈধ মাদকদ্রব্য, গাঁজা ও চুয়ানি সেবনের অপরাধে দুই মাদকসেবিকে  আটক করে …