বৃহস্পতিবার , আগস্ট ১৮ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের বড়াইগ্রামে গ্রামীন রাস্তায় ভারী যানবাহন বন্ধের দাবিতে মানববন্ধন

নাটোরের বড়াইগ্রামে গ্রামীন রাস্তায় ভারী যানবাহন বন্ধের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে গ্রামীন রাস্তায় ভারী যানবান চলাচল বন্ধের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলার বনপাড়া বাজারে বনপাড়া মেরিগাছা গ্রামীন রাস্তার মোড়ে এলাকার সাধারন জনগনের আয়োজনে মানবন্ধন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য যে, বনপাড়া হতে মেরিগাছা গ্রামীন রাস্তায় সবসময় বানিজ্যিক ফিড মিলের ভারী যানবাহন চলাচল করে আর সেই যানবাহনের কারণে রাস্তায় চলাচলের অনুপযোগী হয়ে দারিয়েছে। জন সাধারণের চলাচলের পক্ষে বেহাল অবস্থায় পরিণত হয়েছে। রাস্তাটি দিয়ে মেরিগাছা, চুলকাটি, ঢুলিয়া, মাঝগ্রাম, মাধাইমুড়ি, মালিপাড়া ও বনপাড়া এলাকার জন সাধারণ, স্কুল কলেজের শিক্ষার্থীরা চলাচল করে। বর্তমানে রাস্তাটির বেহাল অবস্থার কারণে স্বাভাবিক চলাফেরা করা অসম্ভব হয়ে পড়েছে। রাস্তাটি ভেঙ্গে যাওয়ার কারনে ভ্যান চালক গন-যাত্রী নিয়ে বনপাড়া শহরে যাতায়াত করতে অনেক সমস্যার সম্মুখীন হচ্ছে। এছাড়াও বৃষ্টি হলে রাস্তার বিভিন্ন ভাঙ্গা স্থানে পানি জমে থাকায় ভ্যান মাঝপথে এস বিকল হয়ে পড়ে তখন সৃষ্টি হয় দুর্ঘটনা।

বর্তমানে মালিপাড়া এলাকায় একটি বানিজ্যক ফিড মিল আছে যার প্রতিদিন গাড়ি চলাচলের সংখ্যা ২৫ থেকে ৩০ টি। এবং গাড়িগুরো ওভার লোড নিয়ে গ্রামীন রাস্তায় চলাচল করে ফলে রাস্তাটি ভেঙ্গে চলাচলের অনুপযোগী হয়ে দাড়িয়েছে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন জাতীয় নির্মান শ্রমিক জোটের সাধারণ সম্পাদক তফিজুল ইসরাম পারুল, বনপাড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শাহজাহান পাঠান, ২ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, নির্মান ফেডারেশনের নাটোর জেলা কমিটির সভাপতি ইউসুফ আলী প্রমুখ।

আরও দেখুন

নাটোরে পলিসি ফোরামের উদ্যোগে গণশুনানি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:নাটোরে সরকারী সেবা সংক্রান্ত এক বিশেষ গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা প্রশাসক সম্মেলন …