শনিবার , অক্টোবর ১ ২০২২
নীড় পাতা / সাহিত্য ও সংস্কৃতি / ইতিহাস ও ঐতিহ্য / নাটোরের বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মঞ্জু হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন

নাটোরের বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মঞ্জু হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন

নিজস্ব প্রতিবেদক
নাটোর প্রতিনিধি পিরজি পাড়া আদর্শ গ্রামের বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মঞ্জু ৭ জুলাই বেলা ২ ঘটিকায় তাহার নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৮৫ বছর। তিনি মৃত্যুকালে দুই স্ত্রী দুই ও দুই পুত্র সন্তান রেখে যান।

উপজেলার সেক্টর কমান্ডার ফোরাম এর ব্যবস্থাপনায় অদ্য সোমবার বেলা এগারোটার দিকে পিরজিপাড়া মাদ্রাসার মাঠে মরহুমের রাষ্ট্রীয় সালাম অনুষ্ঠিত হয়। সালাম পরিচালনা করেন নির্বাহী ম্যাজিট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আবু হাসান। সদর থানার অফিসার ইনচার্জ কাজী জালালা উদ্দিন আহমেদ এর পক্ষে গার্ড অব অনার প্রদান করেন পুলিশ পরিদর্শক মোহাম্মদ আবু সিদ্দিক। রাষ্ট্রীয় সালাম শেষে একই স্থানে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযার পর মৃত ব্যক্তির মরদেহ এলাকার সামাজিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা কমান্ডার নাটোর সদর মুক্তিযোদ্ধা শেখ আবুল হোসেন। নাটোর সদর সাবেক উপজেলা ডেপুটি কমান্ডার মোঃ মোকছেদ আলী মোল্লা। নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক সেক্টর কমান্ডার ফোরাম শেখ মোহাম্মদ ইউসুফ। সদর উপজেলা শাখার সেক্টর কমান্ডার ফোরাম সভাপতি মোহাম্মদ জাহিদুর রহমান। যুদ্ধকালীন কমান্ডার (আনসার) জনাব আলী জুড়ান। সাবেক প্রতিষ্ঠানিক কমান্ডার আবুল হোসেন দুলাল। সাবেক ইউনিয়ন কমান্ডার দিঘাপতিয়া ইউপি মোহাম্মদ নাসির উদ্দিন আহমেদ, সাবেক ইউনিয়ন কমান্ডার বড়হরিশপুর মোঃ হোসেন আলী, কমান্ডার ফোরাম সদস্য পৌরসভা জালাল উদ্দিন, আবুল হোসেন বি.এ। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্য গন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরবর্তীতে সেক্টর কমান্ডার ফোরাম কার্যালয়ে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে মরহুমের বিদেহী আত্মার রুহের মাগফিরাত ও দোয়া এবং মোনাজাত অনুষ্ঠিত হয়। মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডার ফোরামের পক্ষ থেকে মরহুমের পরিবারকে সমবেদনা জ্ঞাপন করা হয়।

আরও দেখুন

গুরুদাসপুরে আশিক হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:নাটোরের গুরুদাসপুরে বহুল আলোচিত আশিক শেখ (২৪) হত্যার প্রধান আসামী গ্রেফতারকৃত আশিক ইকবাল …