নীড় পাতা / আইন-আদালত / নাটোরের বাগাতিপাড়ায় পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ডুবে একজনের মৃত্যু

নাটোরের বাগাতিপাড়ায় পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ডুবে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া
নাটোরের বাগাতিপাড়ায় পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ডুবে আজিজুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলার দয়ারামপুরে চন্দ্র খৈর গ্রামের বড়াল নদীতে এই ঘটনা ঘটে। নিহত আজিজুল ইসলাম একই এলাকার সিরাজুল ইসলাম সিরাজের ছেলে। তবে নিহত আজিজুল ইসলামের পরিবারের দাবী আজিজুল কোন মাদক ব্যবসার সাথে জড়িত নয়। সে পেশায় একজন রাজ মিস্ত্রী।

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত জানান, মাদক মামলার আসামী আজিজুল ইসলামকে আটকের জন্য অভিযানে যায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আজিজুল পালিয়ে যেতে দৌড় দেয়। পরে পুলিশ তার পিছু নিয়ে আজিজুল বড়াল নদীতে পড়ে গিয়ে নদীর তলদেশে শ্যাওলা জাতীয় গাছের সাথে আটককে যায়। অনেক সময় সে নদী থেকে উঠে না এলে ঘটনাটি পুলিশ সদস্যরা থানায় খবর পাঠায়। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতায় আজিজুল ইসলামের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত আজিজুল ইসলামের নামে থানায় একটি মাদক মামলাসহ আরো দুইটি মামলা রয়েছে বলে জানান তিনি।

আরও দেখুন

নওগাঁর আত্রাইয়ে ২৫০গ্রাম গাঁজাসহ বৃদ্ধ আটক

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর আত্রাই থানাপুলিশ অভিযান চালিয়ে ২৫০গ্রাম গাঁজাসহ আক্তার প্রামানিক ওরফে গদামিস্ত্রি (৬০) নামে …