সোমবার , জানুয়ারি ২৪ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / নাটোরের বড়াইগ্রামে নিজস্ব অর্থায়নে খাদ্য সহায়তা দিলেন উপজেলা চেয়ারম্যান

নাটোরের বড়াইগ্রামে নিজস্ব অর্থায়নে খাদ্য সহায়তা দিলেন উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
নাটোরের বড়াইগ্রাম উপজেলার চেয়ারম্যান ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী তার নিজস্ব অর্থায়নে ২০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন।
বুধবার বিকেলে সামাজিক দূরত্ব বজায় রেখে, দল-মত-নির্বিশেষে উপজেলার বড়াইগ্রাম ইউনিয়ন এর সর্বমোট ২০০ টি পরিবারকে এই সহায়তা প্রদান করেন তিনি। সাধারণ জনগণের সুবিধার্তে ও অসহায়দের ত্রাণ প্রাপ্তি নিশ্চিত করণে রয়না ভরট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এবং রামেশ্বরপুর উচ্চ বিদ্যালয় মাঠে পৃথকভাবে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। খাদ্য সহায়তা বিতরনের পূর্বে ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী উপস্থিত সকলকে করোনাভাইরাস বিষয়ে সতর্ক করেন এবং চলমান দুর্যোগ মোকাবেলায় করণীয় বিষয়ক পরামর্শ দেন।

তিনি বলেন- বিভিন্ন এলাকায় ত্রান বিতরণ কালে দেখা যায়, প্রকৃত উপকারভোগীদের মধ্যে বিগত এক মাসেও কোন প্রকার খাদ্য সহায়তা আসেনি, তাই আগামীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রদত্ত অসহায়দের জন্য ত্রাণ সহায়তা সুষ্ঠু বিতরণ এর লক্ষ্যে প্রণীত তালিকা, উপসহকারী কৃষি কর্মকর্তা, সংশ্লিষ্ট ওয়ার্ড এর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, ইউনিয়ন পরিষদ সচিব এবং ইউনিয়ন ভূমি কর্মকর্তা’র মাধ্যমে করার দাবি জানান তিনি।


সবশেষে তিনি সকলের উদ্দেশ্যে আরও বলেন- কোন পরিবার যদি খাদ্য কষ্ট থাকে তাহলে সরাসরি উপজেলা চেয়ারম্যান এর মুঠোফোনে জানানোর জন্য অনুরোধ করেন , এমন কোন তথ্য পেলে সঙ্গে সঙ্গে খাদ্য সহায়তা দ্রুত পৌঁছে দেওয়ার অঙ্গীকার করেন তিনি।

আরও দেখুন

বাগাতিপাড়া সাব-রেজিস্ট্রি অফিস দলিল লেখক সমিতির দুই পক্ষের মধ্যে সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়া সাব-রেজিস্ট্রি অফিসে সভাপতি ও সাধারণ সম্পাদক পদকে কেন্দ্র করে দলিল …