বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / নাটোরের পৃথক দুটি ঘটনায় হেরোইন এবং গাঁজাসহ আটক তিন

নাটোরের পৃথক দুটি ঘটনায় হেরোইন এবং গাঁজাসহ আটক তিন

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে পৃথক দুটি ঘটনায় হেরোইন এবং গাঁজাসহ তিন জনকে আটক করেছে র‌্যাব। গতকাল ১৮ নভেম্বর শুক্রবার বিকেল চারটার দিকে হরিশপুর বাইপাস মহাসড়কে চেকপোষ্ট পরিচালনা করে ২২৬ গ্রাম হিরোইনসহ মোস্তফা কামাল মিন্টু (৪০) ও ছোটন (৩০) কে ২২৬ গ্ৰাম হেরোইন সহ আটক করা হয়।মোস্তফা কামাল মিন্টু চাঁপাইনবাবগঞ্জ সদরের বালিয়াডাঙ্গা এলাকার দুখু মিয়ার ছেলে এবং ছোটন একই জেলার চামাগ্রাম এলাকার মৃত আব্দুল ছামাদের ছেলে।

অপরদিকে অপরএকটি অভিযানে বাগাতিপাড়া থানাধীন ডোমরাই (মোল্লাপাড়া) এলাকা হতে ১ কেজি গাঁজাসহ রবিউল ইসলাম সেন্টু ওরফে সেন্টু মন্ডল (৩৫)কে আটক করা হয়। রবিউল ওরফে সেন্টু মন্ডল বাগাতিপাড়া উপজেলার সোনাপুর বাজার এলাকার দুখু মিয়ার ছেলে।

র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল গতকাল ১৮ নভেম্বর শুক্রবার বিকেল চারটার দিকে শহরের হরিশপুর বাইপাস এলাকায় অভিযান পরিচালনা করে। সেখান থেকে ২২৬ গ্রাম হেরোইন সহমোস্তফা কামাল মিন্টু ও ছোটনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়। অপর একটি অভিযানে বাগাতিপাড়া থানাধীন ডোমরাই (মোল্লাপাড়া) এলাকা হতে ১ কেজিগাঁজাসহ রবিউল ইসলাম সেন্টু কে আটক করা হয়। রবিউলের বিরুদ্ধে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বাঘাতিপাড়া থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব আরও জানায়, আটককৃতরা প্রত্যেকেই মাদক ব্যবসায়ী আটককৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎআইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে।

আরও দেখুন

সৌরবিদ্যুৎ উৎপাদন করবে সৌদি অ্যাকোয়া

‘সৌদি কোম্পানি অ্যাকোয়া পাওয়ারের এক হাজার মেগাওয়াট পর্যন্ত সৌরবিদ্যুৎ স্থাপনের আগ্রহ প্রশংসার যোগ্য। বাংলাদেশ নানাভাবে …