বৃহস্পতিবার , জুলাই ২৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের নলডাঙ্গায় নৌকার হালে মনির বিদ্রোহী ভারপ্রাপ্ত মেয়র

নাটোরের নলডাঙ্গায় নৌকার হালে মনির বিদ্রোহী ভারপ্রাপ্ত মেয়র

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন ১৬ জানুয়ারী ২০২১ দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে নাটোরের নলডাঙ্গা উপজেলার নলডাঙ্গা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের লীয় মনোনয়ন পেলেন নলডাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাক মনিরুজ্জামান মনির। মনির বর্তমান মেয়র শফি মন্ডলের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত অসুস্থ্য হয়ে বিছানায় রয়েছেন। পৌরসভার দায়িত্ব পালন করেছেন প্যানেল মেয়র সাহেব আলী।
নলডাঙ্গা পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ও ভারপ্রাপ্ত মেয়র সাহেব আলী বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য আজ দুপুরে নলডাঙ্গা উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
আওয়ামী লীগ থেকে নলডাঙ্গা পৌর নির্বাচনে এবার নয়জন মনোনয়ন প্রত্যাশী ছিলেন। এছাড়া বিএনপি থেকে আব্বাস আলী নান্নু পৌর মেয়র পদে নির্বাচনে অংশগ্রহণ করছেন। নির্বাচনে প্রত্যেক প্রার্থীই তাদের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেছেন।

নির্বাচন কর্মকর্তার দফতর সূত্রে জানা গেছে, নির্বাচনে নলডাঙ্গা পৌরসভার ৯টি ওয়ার্ডে ভোট দেবেন ৮ হাজার ৬২৫জন ভোটার। এরমধ্যে পুরুষ ভোটার ৪২৩০জন আর নারী ভোটার ৪৩৯৫ জন। প্রতিটি ওয়ার্ডে একটি করে মোট নয়টি কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হবে। আগামী ১৬ জানুয়ারী নলডাঙ্গা পৌরসভাতে ইভিএম পদ্ধতিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও দেখুন

নগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চলের জনপ্রতিনিধি ও  আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ২৪ জুন ২০২৪ দেশের চলমান উদ্ভুত পরিস্থিতিতে  রাজশাহী মহানগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চল …