নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের নলডাঙ্গায় চেক, হুইল চেয়ার, ঢেউটিন ও বৃক্ষের চারা বিতরণ করলেন শিমুল এমপি

নাটোরের নলডাঙ্গায় চেক, হুইল চেয়ার, ঢেউটিন ও বৃক্ষের চারা বিতরণ করলেন শিমুল এমপি

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা
নাটোরের নলডাঙ্গা উপজেলায় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এর ঐচ্ছিক তহবিল থেকে চেক ও ঢেউটিন, বিভিন্ন সহায়ক উপকরণ এবং বৃক্ষের চারা বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নলডাঙ্গা উপজেলা পরিষদে এ আয়োজন করা হয়।

মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন। ইউএনও সাকিব-আল-রাব্বির সভাপতিত্বে এসময় আরোও উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, নাটোর সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলিপ কুমার দাস, নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, নলডাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র সাহেব আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার, জেলা পরিষদ সদস্য রইস উদ্দিন রুবেল প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে ২৮ জন অসুস্থ ও অসচ্ছল পরিবারকে চেক, প্রতিবন্ধী ২৫ জন শিশু শিক্ষার্থীদের হুইল চেয়ার, ওয়াকার ও ক্র্যাচ, ক্ষতিগ্রস্ত ১৩৫ প্ররিবারে ঢেউটিন এবং ৪৫টি শিক্ষা প্রতিষ্ঠানের জন্য ফলদ বৃক্ষের চারা বিতরণ করা হয়েছে।

আরও দেখুন

বড়াইগ্রামে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ দুস্থ ও ভ্যানচালকদের মাঝে চাল বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরের বড়াইগ্রাম পৌরসভায় কোভিড-১৯ ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ ৫০৯ জন রিক্সা-ভ্যান চালকসহ মোট …