নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১
নিহত সোহাগের স্বজনের আহাজারি

নাটোরের নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা
নাটোরের নলডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় সোহাগ আলী নামের  একজন নিহত হয়েছে। অপর আরোহীকে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  কাছে এই দুর্ঘটনা ঘটে।

ঝড়ো বাতাসে ভেঙ্গে পড়া গাছের সাথে ধাক্কায় একটি মোটরসাইকেল ছিটকে পাশে বারনই নদীতে ডুবে যায়। নিহত মোটরসাইকেল চালক সোহাগ আলী (৩৫) খোলাবাড়িয়া গ্রামের ইয়াদ আলী মন্ডলের ছেলে এবং আহত আরোহী আজিজ (৩০) উপজেলার মাধবপুর নওদাপাড়া গ্রামের মনতাজ আলীর ছেলে।

আহত আজিজ

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুর রহমান জানান, বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে সোহাগ হোসেন ও আজিজ নলডাঙ্গা আসার পথে নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে ঝড়ো বাতাসে ভেঙ্গে পড়া একটি গাছের সাথে ধাক্কা লেগে ছিটকে পাশে বারনই নদীতে ডুবে যায়।এসময় স্থানীয়রা আজিজ আলী কে আহত অবস্থায় উদ্ধার করলেও নিঁখোজ হয় মোটরসাইকেল চালক সোহাগ হোসেন।

পরে নদীর পানি থেকে নিখোঁজ সোহাগ হোসেন কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।আহত অপর আরোহী আজিজ কে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও দেখুন

নগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চলের জনপ্রতিনিধি ও  আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ২৪ জুন ২০২৪ দেশের চলমান উদ্ভুত পরিস্থিতিতে  রাজশাহী মহানগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চল …