নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের নলডাঙ্গায় মোটরসাইকেল কেড়ে নিলো অপূর্বর প্রাণ

নাটোরের নলডাঙ্গায় মোটরসাইকেল কেড়ে নিলো অপূর্বর প্রাণ

নিজস্ব প্রতিবেদক
নাটোরের নলডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় দেবব্রত সরকার অপূর্ব নামে এক কলেজছাত্র নিহত এবং অপর একজন আহত হয়েছে। বৃহস্পতিবার বেলা দুইটার দিকে নলডাঙ্গা উপজেলার জামতৈল এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত অপূর্ব উপজেলার ভূষণগাছা গ্রামের স্কুল শিক্ষক দীপেন্দ্রনাথ সরকারের ছেলে ও নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া এম কে অনার্স কলেজের প্রথম বর্ষের ছাত্র এবং আহত শাহীন ভূষণগাছা পূর্বপাড়ার দীন ইসলামের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, একটার দিকে কলেজ ছুটি হলে অপূর্ব তার মোটরসাইকেল যোগে জামতৈল এলাকায় ভাতঝরা বিল এলাকায় পৌঁছালে দ্রুত গতিতে একটি কালভার্ট পার হওয়ার পর নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল সহ পানিতে পড়ে খায়। এতে অপূর্ব ঘটনাস্থলেই মারা যায় এবং শাহীন গুরুতর আহত হয়। আহত অবস্থায় এলাকাবাসী শাহিনকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পরে আহত শাহীনের অবস্থার অবনতি হলে দ্রুত তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপূর্বর স্বজনেরা মরদেহ ভূষণগাছায় তার নিজ বাড়িতে নিয়ে যায়।

অপূর্ব’র নিহতের ঘটনায় দিঘাপতিয়া এম কে অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক গভীর শোক জানিয়েছেন ও অপূর্বর পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

আরও দেখুন

নাটোরের গুরুদাসপুরে প্রতিবন্ধীকে হত্যা, দুলাভাই আটক

নাটোর প্রতিনিধি. নাটোরের গুরুদাসপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে জামাত আলী (৫৫) নামের এক প্রতিবন্ধী ব্যক্তিকে …