নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরের দিঘাপতিয়া এমকে কলেজের অধ্যক্ষের বাবার ইন্তেকাল

নাটোরের দিঘাপতিয়া এমকে কলেজের অধ্যক্ষের বাবার ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরের দিঘাপতিয়া এমকে কলেজের অধ্যক্ষ, দুর্নীতি প্রতিরোধ কমিটি জেলা শাখার সভাপতি ও সনাক সদস্য আব্দুর রাজ্জাকের বাবা নাটোর চেম্বার অব কমার্সের সদস্য আশরাফ হোসেন (৯০) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। তিনি দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছিলেন। শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে তিনি শহরের শুকোলপট্টিস্থ তার নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ৭ ছেলে, ২ মেয়ে পুত্রবধু, জামাতা ও নাতিনাতনীসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।

শনিবার বাদ যোহর তার গ্রামের বাড়ি নলডাঙ্গা উপজেলার বাঁশিলা গ্রামে প্রথম দফা এবং বাদ আছর শহরের গাড়িখানা জামে মসজিদে দ্বিতীয় দফা জানাজা শেষে গাড়িখানা কেন্দ্রীয় গোরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, টিআইবি’র সচেতন নাগরিক কমিটির সভাপতি ও সাংবাদিক রনেন রায়, সহ সভাপতি সৈয়দ মুহম্মদ নাসিহ্, নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন ও সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী, টিভি রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক নাজমুল হাসানসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার শান্তি কামরা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

আরও দেখুন

নলডাঙ্গার খাজুরা ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক:নাটোরের নলডাঙ্গা উপজেলার খাজুরা ইউনিয়ন পরিষদে ২০২৪-২০২৫ অর্থবছরের ৬৩ লাখ ৮৪ হাজার ২৮৭ টাকার …