নীড় পাতা / আইন-আদালত / নাটোরের গুরুদাসপুরে ৫ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান

নাটোরের গুরুদাসপুরে ৫ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
নাটোরের গুরুদাসপুরে আদম শামীম, সুরুজ, নিপু ও ইব্রাহিম নামে ৫ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বিকেল চারটা থেকে রাত্রি দশটা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সেবন কালে তাদের মাদক আটক করে।

আটককৃতরা উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা। ভ্রাম্যমাণ আদালতের সামনে হাজির করে। র‌্যাব-৫, রাজশাহী সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি এস,এম, জামিল আহমেদ জানান, তার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তমাল হোসেন এর যৌথ নেতৃত্বে গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ব্রীজ সংলগ্ন এলাকয় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদক সংরক্ষণ, বিক্রয় ও প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে ৬০গ্ৰাম গাঁজা ৫০ লিটার চোলাই মদসহ বড়াইগ্রাম উপজেলার গ্রামের আলাউদ্দিনের ছেলে আদম (১৯), গুরুদাসপুর উপজেলার কামারপুকুর গ্রামের শামসুদ্দিনের ছেলে শামীম রেজা, সিংড়া উপজেলার গ্রামের আবদুল হান্নানের ছেলে সুরুজ জামাল, গুরুদাসপুর উপজেলার নাচকৈড়-গ্রামের আনিসুল হকের ছেলে আনোয়ারুল হক নিপু, সিংড়া উপজেলার কৃষ্ণনগর গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে ইব্রাহিম বুড়া হাতেনাতে করা হয়। ভ্রাম্যমান আদালত কর্তৃক গ্রেফতারকৃত ০১ নং হতে ০৩ নং আসামীকে ০১(এক) মাস ০৩ (তিন) দিন ও ০৪ নং হতে ০৫ নং আসামীকে ১৫ (পনের) দিন বিনাশ্রমকারাদন্ড প্রদান করেন।

ভ্রাম্যমান আদালতের নির্দেশে গ্রেফতারকৃত আসামীগণকে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য যে, ভ্রাম্যমান আদালতের নির্দেশেউদ্ধারকৃত আলামত সমূহ ধ্বংস করা হয়েছে।

আরও দেখুন

গুরুদাসপুরে পুকুরপাড় থেকে কৃষকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:নাটোরের গুরুদাসপুরের বিয়াঘাট ইউনিয়নের কুমারখালী উত্তরপাড়া এলাকায় আব্বাস আলীর ছেলে আব্দুল লতিফ (৩৯) …