বৃহস্পতিবার , জুলাই ২৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরের গুরুদাসপুরে স্কুল শিক্ষিকার খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবি

নাটোরের গুরুদাসপুরে স্কুল শিক্ষিকার খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবি

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরের গোপীনাথপুর বৃ-কাশো সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মঞ্জু আরার নৃশংস হত্যার খুনিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

বৃহষ্পতিবার দুপুর ২টায় উপজেলার থানা চত্বরের মেইন রোডে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ফোরামের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রীবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ছাড়াও এলাকার সচেতন নাগরিকবৃন্দ অংশগ্রহণ করেন।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি মোঃ সরোয়ার হোসেন, সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম ও শিধুলি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা মোছাঃ নুসরাত জাহান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগেরে সভাপতি মোঃ আহাম্মদ আলী মোল্লা প্রমুখ।

বক্তরা বলেন, মঞ্জু হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। গ্রেফতার করে তাদের আইনের আওতায় এনে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য স্থানীয় প্রশাসনের নিকট জোর দাবী জানান তারা। তা না হলে পরবর্তীতে কঠোর আন্দোলনে যেতে বাধ্য হব বলে উল্লেখ করেন বক্তারা। উল্লেখ্য, গত ২৩ জুলাই রাত্রি ১০টায় নিজ বাড়ীতে মঞ্জুকে চুরিকাঘাতে খুন করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

আরও দেখুন

বড়াইগ্রামে ইউসিসিএ লি.এর চেয়ারম্যান নির্বাচিত হলেন ওয়াজেদ আলী 

নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম (নাটোর)  নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গতকাল বৃহষ্পতিবার ব্যালেট পেপারের মাধ্যমে স্ষ্ঠু,সুন্দর ও শান্তিপূর্ণ …