বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / নাটোরের গুরুদাসপুরে দুইজন করোনা সনাক্ত, এলাকা লকডাউন

নাটোরের গুরুদাসপুরে দুইজন করোনা সনাক্ত, এলাকা লকডাউন


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ

এই প্রথম নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের গোপিনাথপুর ও শ্যামপুর গ্রামের দুই যুবক করোনা সনাক্ত হয়েছেন। করোনার সংক্রমণ রোধে মঙ্গলবার মধ্যরাত থেকেই নাজিরপুর ইউনিয়নকে লকডাউন ঘোষনা করেছে প্রশাসন। এতে এলাকার মানুষের মধ্যে ব্যাপক ভীতির সৃষ্টি হলেও করোনা সংক্রমিতরা সুস্থ্য আছেন বলে দাবী করেছেন।


জানা গেছে, ২২ ও ২৩ এপ্রিল গুরুদাসপুর থেকে তাদের নমুনা সংগ্রহ করে রাজশাহী পাঠানো হয়। রিপোর্টে তাদের শরীরে করোনা সংক্রমণ পজেটিভ আসে। মঙ্গলবার রাতে বিষয়টি নিশ্চিত করেন নাটোরের সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান।


এদিকে করোনা সংক্রমিতরা মুঠোফোনে বলেন, তারা ২০দিন আগে ঢাকা থেকে এলাকায় ফিরেছেন। করোনার কোনো উপসর্গ নেই তাদের শরীরে। তারা রোজা রাখছেন ও নামাজ পড়ছেন। হাচি, কাশি বা জ্বরের কোনো লক্ষণও নেই তাদের। পরিবারসহ সুস্থ্য থাকলেও কোনো সহযোগিতা বা খাদ্যসামগ্রী না পেয়ে গরু-ছাগল নিয়ে বেকায়দায় পড়েছেন বলে জানান তারা।


গুরুদাসপুর থানার ওসি মোজাহারুল ইসলাম বলেন, সরেজমিন গিয়ে তাদের সাথে দেখা করলে তারা সুস্থ্য আছেন বলে দাবী করেন। তবে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুজাহিদুল ইসলাম বলেন, দুইজনের নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ পাওয়া গেছে। নিয়ম কানুন মানতে হবে।

আরও দেখুন

বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করলেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করেছেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ। ২০২১ …