বুধবার , অক্টোবর ৫ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের একডালায় নিয়ন্ত্রন হারিয়ে দোকানে ট্রাক, আহত ৩

নাটোরের একডালায় নিয়ন্ত্রন হারিয়ে দোকানে ট্রাক, আহত ৩

নিজস্ব প্রতিবেদক
নাটোরের একডালা বাবুর পুকুরপাড় বাজার এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার ট্রাক দোকানে ঢুকে পড়েছে। এতে গুরুতর আহত হয়েছে ৩ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল আহতদেরকে উদ্ধার করে। বুধবার রাত ৯টার দিকে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন ঘটনাস্থলের পার্শ্ববর্তী মাটিয়াপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে, পেয়ারা বিক্রেতা ওসমান(৩০); বাবুর পুকুর পাড়ের আমির হোসেনের ছেলে আলতাফ হোসেন (৩২) ও একই এলাকার নাসিম শেখের ছেলে, চা বিক্রেতা পারভেজ (২২)। তাদেরকে নাটোর আধুনিক সদর হাসপাতালে জরুরি স্বাস্থ্যসেবা দেয়ার পর ভর্তি করা হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স জানায়, বুধবার রাত ৯ টার দিকে নাটোর থেকে একটি খালি ট্রাক রাজশাহীর দিকে যাচ্ছিল। শহরের একডালা বাবুর পুকুরপাড় এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটিতে এর ধাক্কা দিলে খুঁটি ভেঙ্গে চায়ের স্টলে ঢুকে পড়ে। এতে ওই চা স্টলে থাকা চা বিক্রেতা পারভেজ সহ তিন জন আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে চা বিক্রেতা পারভেজের অবস্থা গুরুতর। তাকে স্যালাইন ও অক্সিজেন দিয়ে পর্যবেক্ষণ করছে কর্তব্যরত চিকিৎসক। এসময় হাসপাতালের রেসিডেন্সিয়াল মেডিক্যাল অফিসার মাহাবুবুর রহমানকে উপস্থিত থেকে সার্বিক তদারকি করতে দেখা গেছে।

ঘটনার কথা জানতে পেরে তেবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর আলী প্রধান নাটোর আধুনিক সদর হাসপাতালে আহতদের দেখতে যান এবং সকলের চিকিৎসার খোঁজখবর নেন।

ঘটনাস্থল থেকে ট্রাক ও চালককে আটক করা হয়েছে বলে নাটোর থানা পুলিশ সূত্রে জানা গেছে।

আরও দেখুন

বিজয়া দশমী আজ, দেবীদুর্গা ফিরবেন কৈলাশে!!

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া: শুভ বিজয়া দশমী আজ (বুধবার)। প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হবে সনাতন ধর্মাবলম্বীদের …