নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরের অনলাইন পোর্টাল ‘নারদ বার্তা’র প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

নাটোরের অনলাইন পোর্টাল ‘নারদ বার্তা’র প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরের পাঠক নন্দিত অনলাইন পোর্টাল ‘নারদ বার্তা’র(www.naradbartabd.com) প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় শহরের সাহারা প্লাজায় ‘নারদ বার্তা’র নির্বাহী সম্পাদক ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি’র সভাপতিত্বে এই প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে নারদ বার্তা’র নিজস্ব প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

উক্ত প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা ও দায়রা জজ আদালতের পিপি এবং জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক উত্তরবঙ্গবার্তার সম্পাদক মালেক শেখ, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল।

এছাড়াও সম্মানিত হিসেবে বক্তব্য রাখেন নাটোর প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি রনেন রায়, বর্তমান সভাপতি জালাল উদ্দিন এবং সাধারণ সম্পাদক বাপ্পি লাহিড়ী।

সম্মেলনের আলোচনা পর্বের সঞ্চালনা করেন নারদ বার্তা’র সম্পাদক ও ডিবিসি নিউজের নাটোর প্রতিনিধি পরিতোষ অধিকারী।

আরও দেখুন

গাঁজা কুড়াতে জনগনের উপচে পরা ভীড়!

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য গাঁজা কুড়াচ্ছে শতশত জনগন। এমন ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গায়। শনিবার (১৩ জুলাই) …