বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা উপজেলার ৫ টি ইউনিয়নের ২২৬ টি মসজিদে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

নলডাঙ্গা উপজেলার ৫ টি ইউনিয়নের ২২৬ টি মসজিদে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গা উপজেলার পাঁচটি ইউনিয়নের ২২৬ টি মসজিদে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১১ লক্ষ ৩০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। ৩ জুন বুধবার দুপুর ১২ ঘটিকার দিকে নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই অর্থ বিতরণ করা হয়।

নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাকিব আল রাব্বি এর সভাপতিত্বে উক্ত টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২ ( সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসন -৪৩ ( নাটোর-নওগাঁ ) এর সংসদ সদস্য রত্না আহমেদ। উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন নলডাঙ্গা এর আয়োজনে নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর , মাধনগর , খাজুরা , পিপরুল , বিপ্রবেলঘরিয়া পাঁচটি ইউনিয়নের ২২৬ টি মসজিদের প্রত্যেকটিতে ৫ হাজার টাকা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত অনুদানের টাকা বিতরণ করা হয়।

এসময় অতিথিবৃন্দ মসজিদের ইমাম সাহেবদের কে বর্তমান করোনা পরিস্থিতিতে জনগণকে সচেতনতামূলক মাস্ক ব্যবহার করা,সামাজিক দূরত্ব বজায় রাখা, বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রদত্ত স্বাস্থ্যবিধি মেনে চলার বক্তব্য পড়ার জন্য অনুরোধ জানান। এ সময় নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ,গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করলেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করেছেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ। ২০২১ …