নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গায় মেয়েদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় দুই ছাত্রকে হাতুড়িপেটা, আটক ১

নলডাঙ্গায় মেয়েদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় দুই ছাত্রকে হাতুড়িপেটা, আটক ১

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গাঃ
নাটোরের নলডাঙ্গায় ইসলামী জালসায় আগত মেয়েদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় দুই কলেজ ছাত্র কে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে বখাটেরা। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার নওপাড়া স্কুল মাঠে ইসলামী জালসায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত সূর্যবাড়ি গ্রামের দুলাল হোসেনের ছেলে বখাটে হাসিব (২২) কে পুলিশ আটক করেছে।আহত দুই কলেজ ছাত্র উপজেলার বিলপাড়া গ্রামের হাসেম আলীর ছেলে সোহাগ হোসেন (২৩) ও নলডাঙ্গা বিএম এন্ড টেকনিক্যাল কলেজের ছাত্র ও একই গ্রামের আহাদ আলীর ছেলে আতাউর রহমান (২২) ও নলডাঙ্গা শহীদ নজমুল হক সরকারি কলেজের ছাত্র ।

নলডাঙ্গা থানা পুলিশ ও আহতদের পরিবার সূত্রে জানা যায়,বুধবার রাতে উপজেলার নওপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইসলামী জালসা চলছিল। এসময়য় ইসলামী জালসা শুনতে বিভিন্ন গ্রাম থেকে স্কুলছাত্রীসহ বিভিন্ন বয়সের নারীরা আসার পথে হাসিবসহ আরোও কয়েকজন তাদের উত্ত্যক্ত করছিল। এ ঘটনা দেখে দুই কলেজ ছাত্র সোহাগ হোসেন ও আতাউর প্রতিবাদ করেন। প্রতিবাদ করায় বখাটেদের সাথে বাগবিতণÍা শুরু হয়। এক পর্যায়ে দুই কলেজ ছাত্র কে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে বখাটে হাসিব ও তার সহযোগিরা। আহতদের উদ্ধার স্থানীয়রা নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় পুলিশ হাসিব কে আটক করে বৃস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

নলডাঙ্গা থানার ওসি তদন্ত উজ্জল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় কলেজ ছাত্র সোহাগ হোসেন বাদী দুই জনের নাম উল্লেখ করে মামলা করেছে।এর মধ্যে হাসিব কে রাতেই গ্রেপ্তার করা হয়েছে।

আরও দেখুন

গাঁজা কুড়াতে জনগনের উপচে পরা ভীড়!

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য গাঁজা কুড়াচ্ছে শতশত জনগন। এমন ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গায়। শনিবার (১৩ জুলাই) …