রবিবার , জানুয়ারি ১৬ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নলডাঙ্গায় মাদক ব্যবসায়ী সেলিম গ্রেপ্তার

নলডাঙ্গায় মাদক ব্যবসায়ী সেলিম গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গাঃ

নাটোরের নলডাঙ্গায় শীর্ষ মাদক ব্যবসায়ী সেলিম কে গ্রেপ্তার করেছে পুলিশ।শুক্রবার রাতে উপজেলার আবদানপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সেলিম (২৮) উপজেলার আবদানপুর গ্রামের আকরাম আলীর ছেলে।

নলডাঙ্গা থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে উপজেলার আবদানপুর গ্রামে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা সেলিম কে গ্রেপ্তার করা হয়। মাদক বিক্রয় বাঁধা দেওয়ায় গত ৩ মে পশ্চিম মাধনগরের স্থানীয় ওর্য়াড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাঈদ আলীর ভাই শাজাহান আলী কে ছুরিকাঘাত করে পালিয়ে যায় শীর্ষ মাদক ব্যবসায়ী টিয়া, মুক্তা ও তোতার প্রধান সহযোগি মাদক বিক্রেতা সেলিম।

এ ঘটনায় ওই দিন রাতেই সেলিম কে প্রধান করে শীর্ষ মাদক ব্যবসায়ী টিয়া, মুক্তা ও শীর্ষ ইয়াবা বিক্রেতা তোতার নামে থানায় মামলা হয়। এ মামলায় প্রধান আসামী হিসেবে মাদক বিক্রেতা সেলিম কে গ্রেপ্তার দেখিয়ে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। এর আগে শীর্ষ মাদক ব্যবসায়ী শাহিন আলম টিয়া কে গ্রেপ্তার করা হয়।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে হরিজনদের সঙ্গে মতবিনিময় করলেন পিকেএসফের এমডি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরায় হরিজন পল্লীতে সেখানকার বাসিন্দার সাথে মতবিনিময় করেছেন …