নীড় পাতা / আইন-আদালত / নলডাঙ্গায় ১ মাদক ব্যবসায়ী ও এক শিক্ষক আটক!
নলডাঙ্গা থেকে আটককৃত শিক্ষ দুলালুর রহমান

নলডাঙ্গায় ১ মাদক ব্যবসায়ী ও এক শিক্ষক আটক!

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গাঃ
নাটোরের নলডাঙ্গায় এক মাদক ব্যবসায়ীকে আটকে বাধা দেওয়ার অভিযোগে শিক্ষক দুলালুর রহমান দুলাল কে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে নলডাঙ্গা মাছ বাজারে মিলন(২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটকের সময় বাধা দিলে ওই শিক্ষক কে আটক করেন। সেই সাথে গাংগল পাড়া গ্রামের আমানুর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী মিলনকেও আটক করে। আটককৃত শিক্ষক দুলালুর রহমান দুলাল মাধবপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ন সম্পাদক।

স্থানীয়দের অভিযোগ মাদক ব্যবসায়ী মিলনের স্ত্রীকে নারী পুলিশ দিয়ে তল্লাসী না করে পুরুষ পুলিশ দিয়ে দেহ তল্লাসী করার প্রতিবাদ করেন শিক্ষক দুলাল, এনিয়ে পুলিশের সাথে তর্কে লিপ্ত হলে তাকে আটক করে টেনে হিঁচড়ে থানায় নিয়ে যায়। পুলিশ অবশ্য এ অভিযোগ অস্বীকার করেন।

নলডাঙ্গা থানা পুলিশ ও স্থানীয়রা জানান, বৃস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার নলডাঙ্গা মাছ বাজারে গাংগল পাড়া গ্রামের আমানুর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী মিলন (২৫) ও তার স্ত্রী বাজারে যাচ্ছিল। এসময় নলডাঙ্গা থানার দুই পুলিশ তাদের কাছে মাদক আছে সন্দেহে মিলনসহ তার স্ত্রীর দেহ তল্লাসী করছিল। এসময় শিক্ষক দুলালুর রহমান দুলাল নারী পুলিশ দিয়ে মিলনের স্ত্রীর দেহ তল্লাসীর অনুরোধ করেন। এনিয়ে পুলিশের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়ে তর্কে লিপ্ত হয়। এ ঘটনায় মাদক ব্যবসায়ী মিলন ও শিক্ষক দুলাল কে আটক করে পুলিশ।

এ ব্যাপারে অতিরিক্তি পুলিশ সুপার আকরামুল ইসলাম জানান, মাদকবিরোধী অভিযানে মিলন নামের ওই মাদক ব্যবসায়ীকে আটকের সময় শিক্ষক দুলালুর রহমান দুলাল বাধা দেয়। এ অভিযোগে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগ এনে মামলা দায়ের করা হয়। শুক্রবার সকালে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। অপরদিকে আটক মাদক ব্যবসায়ী মিলনকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

আরও দেখুন

বড়াইগ্রামে ইউসিসিএ লি.এর চেয়ারম্যান নির্বাচিত হলেন ওয়াজেদ আলী 

নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম (নাটোর)  নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গতকাল বৃহষ্পতিবার ব্যালেট পেপারের মাধ্যমে স্ষ্ঠু,সুন্দর ও শান্তিপূর্ণ …