নীড় পাতা / আইন-আদালত / নলডাঙ্গায় আম বাগান থেকে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নলডাঙ্গায় আম বাগান থেকে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গাঃ
নাটোরের নলডাঙ্গায় আম বাগান থেকে তামান্না আক্তার প্রিয়া নামের এক কলেজ ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।শনিবার সকালে উপজেলার ব্রহ্মপুর ইউনিয়নের পীরগাছা এলাকার রাখালগাছা গ্রামের একটি আম বাগান থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়।তামান্না আক্তার প্রিয়া (১৭) রাজশাহী বাগমারা উপজেলার সমসপাড়া গ্রামের আব্দুর রশিদের মেয়ে ও সাধনপুর পঙ্গু শিশু নিকেতন স্কুল এন্ড কলেজের ১ম বর্ষের ছাত্রী।

নলডাঙ্গা থানা পুলিশ ও নিহতের পরিবার এলাকাবাসী সূত্রে জানা যায়,শনিবার সকালে নলডাঙ্গা উপজেলার পীরগাছা এলাকার রাখালগাছা গ্রামের আম বাগানে একটি আম গাছের ডালে ওই কলেজ ছাত্রী প্রিয়ার গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা।পরে থানা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে কলেজ ছাত্রীর ঝুলন্ত মৃহদেহ উদ্ধার করেন।তবে পরিবারের অভিযোগ তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

নলডাঙ্গা থানায় ওসি তদন্ত উজ্জল হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, তার শরীরে কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এটা হত্যা না আত্মহত্যা তা এখনো নিশ্চিত করে জানা যায়নি। মৃতদেহ উদ্ধার করে নাটোর মর্গে পাঠানো হয়েছে। তবে ঘটনাটি উদঘাটনের চেষ্টা চলছে। ঘটনাস্থল নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা পরিদর্শন করেছেন।

আরও দেখুন

দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাজাঁ বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:বগুড়ার দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাঁজা বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক। ২৪ মে …