শুক্রবার , অক্টোবর ৭ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / নলডাঙ্গায় অবৈধ কারেন্ট জাল আটক করে আগুনে পুড়িয়েছে ভ্রাম্যমাণ আদালত

নলডাঙ্গায় অবৈধ কারেন্ট জাল আটক করে আগুনে পুড়িয়েছে ভ্রাম্যমাণ আদালত

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা
নাটোরের নলডাঙ্গায় হাটে বিক্রির সময় প্রায় ১ লক্ষ টাকার আমদানী নিষিদ্ধ অবৈধ কারেন্ট জাল আটক করে আগুনে পুড়িয়ে ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার বেলা সাড়ে ১০ টার দিকে উপজেলার নলডাঙ্গা হাটের ঈদগাহ মাঠে অভিযান চালিয়ে প্রায় দেড় হাজার মিটার অবৈধ কারেন্ট জাল হাটে বিক্রির সময় আটক করে জব্দ করা হয়।

অভিযান শুরু হওয়ার আগ মহুর্তে আমদানী নিষিদ্ধ অবৈধ কারেন্ট জাল ফেলে ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে জব্দ করা ওই জাল সবার সামনে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। দেড় হাজার মিটার অবৈধ কারেন্ট জালের বাজারমূল্য প্রায় ১ লক্ষ টাকা বলে জানা গেছে।

ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্বে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাকিব-আল-রাব্বী। এসময় উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার সরকার উপস্থিত ছিলেন।

উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার সরকার জানান, জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে শনিবার নলডাঙ্গা হাটে আমদানী নিষিদ্ধ অবৈধ কারেন্ট জাল অসাধু ব্যবসায়ীরা বিক্রি করছে এমন সংবাদে হাটে এ ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয় এবং প্রায় দেড় হাজার মিটার অবৈধ কারেন্ট জাল আটক করে জব্দ করা হয়। যার বাজারমূল্য প্রায় ১ লক্ষ টাকা। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে পুড়িয়ে ধ্বংস করা হয়।

এসময় অভিযান শুরু হলে ব্যবসায়ীরা জাল ফেলে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি।

আরও দেখুন

নকল স্বর্ণের পুতুল দিয়ে প্রতারণার অভিযোগে সিংড়ার প্রতারক শেরপুর থানায় আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ার সোহেল রানা সুইট কে নকল স্বর্ণের পুতুল দিয়ে বিভিন্ন এলাকার সহজ …