নীড় পাতা / আইন-আদালত / নলডাঙ্গায় অধ্যক্ষের উপর হামলার প্রতিবাদ

নলডাঙ্গায় অধ্যক্ষের উপর হামলার প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা
নাটোরের নলডাঙ্গা উপজেলার শাঁখাড়ীপাড়া ফাজিল মাদ্রসার অধ্যক্ষ হাবিবুর রহমানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও দোষীদের আটক ও বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে শিক্ষক ও শিক্ষার্থীরা। রোববার বেলা সাড়ে ১১টার দিকে নলডাঙ্গা থানার সামনে ঘন্টাব্যাপি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা এ মানববন্ধন কর্মসূচী পালন করেন।

শাঁখাড়ীপাড়া দারুল হুদা ফাজিল মাদ্রসার পরিচালনা কমিটির সভাপিত অধ্যাপক এস এম ফিরোজের সভাপতিত্বে মানবন্ধনে বক্তব্য রাখেন,শাখাড়ীপাড়া ফাজিল মাদ্রসার সহকারী অধ্যাপক এসএম ফজলু হক,মাধনগর ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুকুল,ইউপি সদস্য আব্দুল্লাহেন কাফিসহ অন্যরা বক্তব্য রাখেন।
মানববন্ধনে বক্তারা অধ্যক্ষ হাবিবুর রহমানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়ে দোষীদের বিরুদ্ধে ২৪ ঘন্টার মধ্যে আইনের মাধ্যমে বিচারের আওয়াতায় আনার দাবী জানান।

উল্লেখ্য,গত ২৭ জুলাই শনিবার বিকাল ৪টার দিকে শাঁখাড়ীপাড়া দারুল হুদা ফাজিল মাদ্রসার অধ্যক্ষ হাবিবুর রহমান বাড়ি ফেরার পথে মাদ্রসার সামনে ম্যানেজিং কমিটি নিয়ে দন্দের জের ধরে মোহাম্মাদ আলী নামের এক যুবক হামলা করে পিটিয়ে জখম ও মোটরসাইকেল ভাংচুর করেন।

এ ঘটনার বিচারের দাবীতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও মাদ্রসার শিক্ষার্থীরা সন্ত্রাসী হামলার প্রতিবাদে এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করেন।

আরও দেখুন

সড়ক দুর্ঘটনা

নাটোরের বাগাতিপাড়ায় ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ার পেড়াবাড়িয়া মহল্লায় ট্রেনে কাটা পড়ে আলমগীর হোসেন (২৮) নামের এক যুবক …