নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গার ব্রহ্মপুর ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নলডাঙ্গার ব্রহ্মপুর ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গাঃ
দলকে শক্তিশালী ও সুসংগঠিত করতে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার ০১ নং ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত ০১ নং ব্রহ্মপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এর আগে সম্মেলন স্থলে জাতীয় সঙ্গীত সহ জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পায়রা উড়িয়ে এবং বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শিমুল এমপি। স্বতস্ফুর্ত ভাবে বিভিন্ন ওয়ার্ড থেকে কয়েক হাজার নেতা-কর্মী দলে দলে এসে সম্মেলনে যোগ দেয়। এতে দলীয় নেতা কর্মীদের স্বতফুর্ত অংশগ্রহ আর ব্যাপক উৎসাহ উদ্দীপনায় সম্মেলনটি ব্রহ্মপুর ইউনিয়নের ইতিহাসে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করে। পরে সম্মেলনের কার্যক্রম শুরু হয়। ব্

রহ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তৌহিদুল ইসলাম ঝড়ুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শিমুল এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের এম পি ও নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী  রত্না আহমেদ, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অধ্যাপক শামসুল ইসলাম, যুগ্ম সাধরণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, সাংগঠনিক সম্পাদক এড. মালেক শেখ, দপ্তর সম্পাদক শ্রী দিলীপ কুমার দাস, উপ-দপ্তর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইয়াকুব আলী মন্ডল, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, নলডাঙ্গা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন নকুল, ব্রহ্মপুর ইউনিয়নের চেয়ারম্যান হাফিজুর রহমান বাবু প্রমুখ। ব্রহ্মপুর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুনছুর আলী, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম ফকরুদ্দিন ফুটু প্রমুখ।

সম্মেলন অনুষ্ঠানে সঞ্চালনা করেন নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক অধ্যাপক এস এম ফিরোজ। সম্মেলনে সর্বসম্মতিক্রমে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি নির্বাচিত করা হয়। আব্দুল জব্বারকে সভাপতি ও এস এম আশরাফুজ্জামান মিঠুকে  সাধারণ সম্পাদক করে ৬৭ সদস্য বিশিষ্টি ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

আরও দেখুন

হিলিতে বাড়ছে মসলা জাত পণ্যের দাম

নিজস্ব প্রতিবেদক: এখনো প্রায় একমাস বাকি কোরবানি ঈদ।এর আগেই দিনাজপুরের হিলিতে বেড়েছে মসলা জাত পণ্যের …