নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গার পিপরুল ইউনিয়ন আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত

নলডাঙ্গার পিপরুল ইউনিয়ন আ.লীগের সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গাঃ
ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ২১ অক্টোবর সোমবার নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার ০৪ নং পিঁপরুল ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১.৩০ ঘটিকা থেকে সন্ধ্যা পর্যন্ত পাটুল উচ্চ বিদ্যালয় স্কুল এন্ড কলেজ মাঠে এই ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এর আগে সম্মেলন স্থলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি। স্বতস্ফুর্তভাবে বিভিন্ন ওয়ার্ড থেকে দলের কয়েক হাজার নেতা-কর্মী দলে দলে এসে সম্মেলনে যোগ দেয়। এতে দলীয় নেতা কর্মীদের স্বতফুর্ত অংশগ্রহন আর উৎসাহ উদ্দীপনায় সম্মেলনটি পিঁপরুল ইউনিয়নের ইতিহাসে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করে। পরে সম্মেলনের কার্যক্রম শুরু হয়।

পিপরুল ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ কলিম উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জজ কোর্টের পিপি  সিরাজুল ইসলাম, সহ-সভাপতি অধ্যাপক শামসুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক ও নাটোর সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শরিফুল ইসলাম রমজান, যুগ্ম সাধরণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, দপ্তর সম্পাদক শ্রী দিলীপ কুমার দাস, উপ-দপ্তর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম , নলডাঙ্গা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন নকুল, ছাত্রলীগের সভাপতি খালেদ মাহমুদ ,পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক মোহাম্মাদ আলী, পিপরুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হানিফ আলী সহ অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সঞ্চালনা করেন নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ সাধরণ সম্পাদক অধ্যাপক এস এম ফিরোজ ।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি নির্বাচিত করা হয়। ইউনিয়ন কমিটিতে কলিম উদ্দিনকে সভাপতি ও মোহাম্মদ আলী কে সাধারণ সম্পাদক করে ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি নির্বাচিত করা হয়। এর আগেও কলিম উদ্দিন সভাপতি এবং মোহাম্মদ আলী সাধারণ সম্পাদক ছিলেন। এরপর পর্যায়ক্রমে ইউনিয়নের ১নং ওয়ার্ডে মোঃ বাবলু মোল্লা সভাপতি ও নিমাই চন্দ্র সাধারণ সম্পাদক, ২নং ওয়ার্ডে নাজমুল হোসেন সভাপতি ও মহিদুল ইসলাম সাধারণ সম্পাদক, ৩নং ওয়ার্ডে আবুল হোসেন সভাপতি ও ইব্রাহিম দেওয়ান সাধারণ সম্পাদক, ৪নং ওয়ার্ডে গোলাম মোস্তফা মৃধা সভাপতি ও নাছির উদ্দিন সাধারণ সম্পাদক, ৫নং ওয়ার্ডে হাফেজ উদ্দিন সভাপতি ও ওয়াজেদ আলী সাধারণ সম্পাদক, ৬নং ওয়ার্ডে আবুল হোসেন সভাপতি ও কহির উদ্দিন সাধারণ সম্পাদক, ৭নং ওয়ার্ডে বাবর আলী সভাপতি ও গোলাম হোসেন সাধারণ সম্পাদক, ৮নং ওয়ার্ডে স্বপন কুমার অধিকারি সভাপতি ও বায়েজিদ হোসেন সাধারণ সম্পাদক, ৯নং ওয়ার্ডে সাহেব আলী সভাপতি ও আনোয়ার হোসেন কে সাধারণ সম্পাদক করে স্ব-স্ব ওয়ার্ডের কমিটি গঠন করা হয়।

আরও দেখুন

নগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চলের জনপ্রতিনিধি ও  আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ২৪ জুন ২০২৪ দেশের চলমান উদ্ভুত পরিস্থিতিতে  রাজশাহী মহানগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চল …